× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৫ জুন ২০২১, শুক্রবার, ১৩ জিলক্বদ ১৪৪২ হিঃ

দুই বাংলার শিল্পীদের অংশগ্রহণে ‘আনন্দমেলা’

বিনোদন

স্টাফ রিপোর্টার
৮ মে ২০২১, শনিবার

বিটিভির ঈদের জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘আনন্দমেলা’। প্রতি ঈদেই অনুষ্ঠানটি ঘিরে দর্শকদের আগ্রহ থাকে তুঙ্গে। করোনার প্রতিকূল পরিস্থিতির মাঝেও এই ঈদে বাংলাদেশ টেলিভিশন প্রচার করবে ‘আনন্দমেলা’। এবারো বর্ণিল আয়োজনে সাজানো হয়েছে অনুষ্ঠানটি। যার উপস্থাপক হিসেবে দেখা যাবে জনপ্রিয় দুই তারকা ফেরদৌস এবং পূর্ণিমাকে। এখানে বিশেষ পরিবেশনা নিয়ে হাজির হয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস ও  ছোট পর্দার তারকা মেহজাবীন চৌধুরী। প্রয়াত অভিনেত্রী কবরী স্মরণে তারই সিনেমার কালজয়ী গান ‘সে যে কেন এলো না’র সঙ্গে নাচ পরিবেশন করেছেন অভিনেত্রী তারিন। দুই বাংলার ছয় শিল্পী মিলে করেছেন একটি বিশেষ গান।
গানটিতে কণ্ঠ দিয়েছেন এপার বাংলার তপন চৌধুরী, কুমার বিশ্বজিৎ ও চন্দন সিনহা এবং ওপার বাংলার রাঘব চ্যাটার্জি, জয় সরকার ও উষা উত্থুপ। এ ছাড়া অনুষ্ঠানে ‘যতনে রাখিব’ শিরোনামে একটি গানে পারফর্ম করেছেন ফোক সম্রাজ্ঞী মমতাজ। গানটিতে নেচেছেন বেশক’জন নৃত্যশিল্পী। গান গেয়েছেন বাউল শফি মণ্ডল ও তার দল। বিটিভি’র ঈদ ‘আনন্দমেলা’ প্রযোজনা করেছেন মাহফুজা আক্তার। এটি প্রচার হবে ঈদের দিন রাত ১০টার সংবাদের পর। মাহফুজা আক্তার বলেন, করোনাকালে চেষ্টা করেছি স্বাস্থ্যবিধি মেনেই অনুষ্ঠানটির শুটিং করার। এমন অবস্থায় সবাইকে নিয়ে অনুষ্ঠান সাজাতে একটু বেশিই বেগ পেতে হয়েছে। বিটিভি’র স্টুডিওতে টানা তিনদিন শুটিং করেছি। লকডাউনে দর্শকরা বাসায় থাকবেন। তাদের পূর্ণ বিনোদনের চিন্তা মাথায় রেখেই অনুষ্ঠানে বৈচিত্র্য আনার চেষ্টা করেছি। এদিকে নতুন এই ‘আনন্দমেলা’ ছাড়াও ঈদের আগের দিন রাত ১০টা ২০ মিনিটে বিটিভিতে প্রচার হবে বিগত কয়েক বছরে প্রচারিত হওয়া আনন্দমেলার সংকলন। বিভিন্ন সময়ে প্রচারিত ঈদ আনন্দমেলার উল্লেখযোগ্য অংশের সমন্বয়ে সেজেছে এই ‘আনন্দমেলা’। প্রযোজনায় গোলাম মোর্শেদ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর