× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৫ জুন ২০২১, শুক্রবার, ১৩ জিলক্বদ ১৪৪২ হিঃ

ভারত দলে ফিরলেন মোহাম্মদ শামি

খেলা

স্পোর্টস ডেস্ক
৮ মে ২০২১, শনিবার

ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপে এরইমধ্যে ফাইনাল নিশ্চিত করেছে ভারত। আসন্ন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের জন্য দলও ঘোষণা করেছে তারা। নিউজিল্যান্ডের বিপক্ষে ইংল্যান্ডের মাটিতে ‘টেস্টের বিশ্বকাপ’ খ্যাত এই টুর্নামেন্টের ফাইনালে মাঠে নামবেন বিরাট কোহলিরা। আগামী ১৮ই জুন শুরু হবে এই ম্যাচ। টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ও ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের জন্য দল ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। বিরাট কোহলির নেতৃত্বাধীন দলে চোট কাটিয়ে ফিরেছেন মোহাম্মদ শামি, রবীন্দ্র জাদেজা ও হনুমা বিহারী। তবে দলে লোকেশ রাহুল রাহুল ও ঋদ্ধিমান সাহাকে আপাতত বিবেচনা করা হয়নি। আইপিএল খেলার সময় রাহুল অ্যাপেন্ডিসাইটিসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন।
আর সাহা আক্রান্ত করোনায়।
টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের ভারত দল
রোহিত শর্মা, শুভমন গিল, মায়াঙ্ক আগারওয়াল, চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি (অধিনায়ক), আজিঙ্কা রাহানে (সহ-অধিনায়ক), হনুমান বিহারি, ঋষভ পান্ত (উইকেট রক্ষক), রবীচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, জাসপ্রিত বুমরাহ, ইশান্ত শর্মা, মোহাম্মদ শামি, মোহাম্মদ সিরাজ, শার্দুল ঠাকুর, উমেশ যাদব, লোকেশ রাহুল (ফিটনেস ছাড়পত্র সাপেক্ষে), ঋদ্ধিমন সাহা (উইকেট-কিপার; ফিটনেস ছাড়পত্র সাপেক্ষে)।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর