× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৬ জুন ২০২১, বুধবার, ৫ জিলক্বদ ১৪৪২ হিঃ

সিলেটে হেফাজত নেতা শাহীনুর পাশা গ্রেপ্তার

শেষের পাতা

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে
৮ মে ২০২১, শনিবার

হেফাজতে ইসলামের বিলুপ্ত কমিটির আইনবিষয়ক সম্পাদক ও সাবেক এমপি শাহীনুর পাশা চৌধুরীকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের সহিংসতায় গ্রেপ্তার দেখানো হয়েছে। শাহীনুর পাশাকে বৃহস্পতিবার রাত ১টার দিকে সিআইডির একটি টিম সিলেটের বনকলা পাড়া আব্বাসী জামে মসজিদ থেকে এতেকাফরত অবস্থায় গ্রেপ্তার করে। শাহীনুর পাশা চৌধুরী সুনামগঞ্জ-৩ আসনের সাবেক এমপি ও জমিয়তে উলামায়ে ইসলামের সহ-সভাপতি। এ ছাড়া তিনি সিলেটের মেজরটিলাস্থ আল কোরআন মাদ্রাসার প্রিন্সিপাল। পুলিশ জানায়, শাহীনুর পাশা চৌধুরীকে গ্রেপ্তার করতে বৃহস্পতিবার রাতে ঢাকা থেকে আসে সিআইডির একটি টিম। তারা শাহীনুর পাশার সন্ধান করে। এরপর খোঁজ মিলে তিনি একটি মসজিদে আছেন।
পরে সিলেটের কোতোয়ালি ও এয়ারপোর্ট থানা পুলিশের সহযোগিতায় তাকে ওই মসজিদ থেকে আটক করে নিয়ে যাওয়া হয়েছে। রাতেই শাহীনুর পাশাকে ঢাকার পথে রওয়ানা দেয়া হয়েছে। এদিকে স্থানীয় বনকলা আব্বাসী জামে মসজিদের মুসল্লিরা জানিয়েছেন, শাহীনুর পাশা চৌধুরী গত ২০ রমজান থেকে মসজিদে এতেকাফে ছিলেন। তবে এতেকাফে থাকলেও তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব ছিলেন। গ্রেপ্তারের আগে তিনি নিজের ফেসবুকে নানা স্ট্যাটাস দেয়। সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার ও মুখপাত্র জিসানুল হক গণমাধ্যমকে জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজত যে তাণ্ডব চালিয়েছে এর সঙ্গে শাহীনুর পাশার সংশ্লিষ্টতা পাওয়া গেছে। সুনামগঞ্জ ও সিলেটের নাশকতার সঙ্গেও তার সংশ্লিষ্টতা রয়েছে। ব্রাহ্মণবাড়িয়ার দায়ের মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাকে আদালতে তোলা হবে। সিআইডির একটি সূত্র জানায়- শাল্লার নোয়াগাঁওয়ে হামলার ঘটনায় শাহীনুর পাশার সংশ্লিষ্টতার কথা জানা গেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর