× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৬ জুন ২০২১, বুধবার, ৫ জিলক্বদ ১৪৪২ হিঃ

ঈদে বিশেষ ছাড়ে ওয়ালটনের টিভি

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার
৮ মে ২০২১, শনিবার

 ক’দিন পরেই ঈদুল ফিতর। করোনা পরিস্থিতিতে ঘর বিনোদনের জন্য সেরা অনুষজ্ঞ এখন টেলিভিশন। তাই ঈদের আনন্দ বাড়িয়ে দিতে ওয়ালটনের ‘ঈদ মেগা সেল’ অফার। এর আওতায় ক্রেতারা ঘরে বসেই বিশেষ মূল্য ছাড়ে টিভি কেনার সুযোগ পাচ্ছেন। আছে জিরো ইন্টারেস্টে সহজ কিস্তি সুবিধা। অফারে ওয়ালটনের ৪৩ ইঞ্চি স্মার্ট টিভি, ৩২ ইঞ্চির স্মার্ট ও বেসিক এলইডি টিভি কিনলেই ক্রেতারা পাচ্ছেন নিশ্চিত ছাড়। ৩৯,৪০০ টাকা মূল্যের ৪৩ ইঞ্চি স্মার্ট টিভি ৩২,৯০০ টাকায়; ২৫,৯০০ টাকা মূল্যের ৩২ ইঞ্চি স্মার্ট এলইডি টিভি ২২,৯০০ টাকায় এবং ২০,৫০০ টাকা মূল্যের ৩২ ইঞ্চি বেসিক এলইডি টিভি ১৭,৯০০ টাকায় কেনা যাচ্ছে। এই সুযোগ থাকছে ১৭ই মে পর্যন্ত।
এছাড়া ওয়ালটন টিভি কিনে রেজিস্ট্রেশন করলেই ঘন্টায় ঘন্টায় এসি ফ্রি বা নিশ্চিত আকর্ষণীয় অঙ্কের নগদ ছাড়। ওয়ালটন টিভির মার্কেটিং কো-অর্ডিনেটর শেখ তোফাজ্জল হোসেন সোহেল জানান, ঈদ উপলক্ষ্যে ৩২ ইঞ্চির ২টি ও ২৪ ইঞ্চির একটি নতুন মডেলের এলইডি টিভি বাজারে এনেছে ওয়ালটন। স্মার্ট টিভিতে নতুন মডেল এসেছে ৬টি। এর মধ্যে ৯৯,৯০০ টাকা মূল্যের ৫৫ ইঞ্চির ফোর-কে স্মার্ট টিভি; ৪৩,৯০০ টাকা মূল্যের ৪৩ ইঞ্চির ফুল এইচডি স্মার্ট টিভি এবং স্ক্র্যাচ রেসিস্ট্যান্ট ও ডুয়েল গ্লাসের ২৯,৯০০ টাকা মূল্যের ৩২ ইঞ্চি স্মার্ট গার্ড টিভি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর