× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৫ জুন ২০২১, শুক্রবার, ১৩ জিলক্বদ ১৪৪২ হিঃ

করোনায় আক্রান্ত সাকিবের আরেক সতীর্থ

খেলা

স্পোর্টস ডেস্ক
৮ মে ২০২১, শনিবার

আইপিএলের জৈব সুরক্ষা বলয় নিয়ে প্রশ্ন উঠেছে আগেই। করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন একাধিক ক্রিকেটার, কোচসহ কর্মকর্তারা। সংক্রমণ ছড়িয়ে পড়া ঠেকাতে মাঝপথেই থেমেছে আইপিএলের চতুর্দশ আসর। কিন্তু থেমে নেই কোভিড-১৯ এর আক্রমণ। কলকাতা নাইট রাইডার্সের টিম সেইফার্ট করোনা পজেটিভ হয়েছেন। ভাড়া করা বিমানে জাতীয় দল সতীর্থদের সঙ্গে দেশে ফেরার কথা ছিল কিউই কিপার-ব্যাটসম্যানের। করোনা পজেটিভ হওয়ায় তাকে ভারতেই থাকতে হচ্ছে। এ নিয়ে সাকিবের দলের তিন ক্রিকেটার করোনা ভাইরাসে আক্রান্ত হলেন।
বরুণ চক্রবর্তী ও সন্দ্বীপ ওয়ারিয়র এর আগে কোভিড পজেটিভ হয়েছিলেন।

দেশে ফেরার আগে সাকিব আল হাসানের করোনা পরীক্ষা করা হয়। এর আগে আইপিএল চলাকালীন ২০-২২ বার কোভিড-১৯ পরীক্ষার মুখোমুখি হন সাকিব। প্রতিবারই নেগেটিভ হয়েছেন তিনি। আইপিএল খেলে দেশে ফিরে ১৪ দিনের কোয়ারেন্টিনে রয়েছেন সাকিব ও মোস্তাফিজুর রহমান। বিমানবন্দরে নেমেই হোটেলে চলে যান তারা। ভাড়া করা বিমানে সাকিব-মোস্তাফিজকে দেশে ফেরার ব্যবস্থা করে আইপিএল কর্তৃপক্ষ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর