× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৫ জুন ২০২১, শুক্রবার, ১৩ জিলক্বদ ১৪৪২ হিঃ

করোনা আক্রান্ত কঙ্গনা

বিনোদন

বিনোদন ডেস্ক
৮ মে ২০২১, শনিবার

ফের করোনার থাবা বলিউডে। এবার কোভিড পজিটিভ কঙ্গনা রানাউত। ইনস্টাগ্রামে নিজেই দিলেন সেই খবর। জানালেন, শরীরে মারণ ভাইরাসের উপসর্গ রয়েছে। আপাতত হোম কোয়ারেন্টাইনেই রয়েছেন বলিউড কুইন। ইনস্টাগ্রামে নিজের যোগ ব্যায়ামের একটি ছবি পোস্ট করে কঙ্গনা লেখেন, গত কয়েকদিন ধরে। খুব ক্লান্ত বোধ করছিলাম। চোখের তলায় জ্বালা করছিল।
ভাবছিলাম হিমাচলে যাব। সেই জন্য গতকাল করোনা টেস্ট করাই। আজ রিপোর্ট আসে। তাতেই জানতে পারি কোভিড পজিটিভ হয়েছি। এরপরই যোগ করেন, আমি আপাতত কোয়ারেন্টাইনে আছি। আমার শরীরের মধ্যে যে ভাইরাসটা পার্টি করতে শুরু করেছে, বুঝতেও পারিনি। এবার জেনে গিয়েছি। খুব তাড়াতাড়ি একে ধ্বংস করব। অনুরাগীদের কাছে তার অনুরোধ, কাউকে নিজের শরীর কব্জা করতে দেবেন না। আতঙ্কিত হলে কিন্তু সে আরও বেশি করে আপনাকে ভয় দেখাবে। ঐক্যবদ্ধভাবে কোভিড-১৯-কে হারানোর আহ্বান জানান অভিনেত্রী। প্রসঙ্গত, প্রকাশ্যে একাধিকবার মাস্ক ছাড়াই দেখা গিয়েছে কঙ্গনাকে। কোভিড প্রোটোকল না মানার জন্য সমালোচনার মুখেও পড়তে হয়েছে তাকে। তবে কোনও নিন্দাতেই যে তিনি কান দেন না, তা সকলেরই জানা। অনেকে তাই বলছেন, করোনাকে উপেক্ষা করেই এমন ফল হল তারকার। তবে ইনস্টাগ্রামে এই সংক্রমণকে সাধারণ ফ্লু সম্বোধন করে এটি নিয়ে সংবাদমাধ্যমের বাড়াবাড়ি করে বলেও ব্যাখ্যা করতে ছাড়েননি তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Heru
৮ মে ২০২১, শনিবার, ১০:৫৪

No comment. Racist woman!!!

অন্যান্য খবর