× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২০ জুন ২০২১, রবিবার, ৮ জিলক্বদ ১৪৪২ হিঃ

গাইবান্ধায় বিশ্বের দীর্ঘতম আলপনা পরিদর্শনে এমপি উম্মে কুলসুম স্মৃতি

বাংলারজমিন

উত্তরাঞ্চল প্রতিনিধি
৯ মে ২০২১, রবিবার

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষে পুসাগ শিক্ষার্থীদের আঁকা পৃথিবীর দীর্ঘতম ১০ কিলোমিটারব্যাপী আল্পনা পরিদর্শন করেছেন গাইবান্ধা-৩ পলাশবাড়ী-সাদুল্লাপুর আসনের জাতীয় সংসদ সদস্য এডভোকেট উম্মে কুলসুম স্মৃতি। গতকাল দুপুরে কেন্দ্রীয় কৃষক লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য উম্মে কুলসুম স্মৃতি গাইবান্ধায় আসেন। এ সময় তিনি পাবলিক ইউনিভার্সিটি এসোসিয়েশন অব গাইবান্ধার শিক্ষার্থীদের সঙ্গে নিয়ে গাইবান্ধা-সাঘাট সড়কের পুলিশ লাইন সংলগ্ন এলাকায় আল্পনা পরিদর্শন করেন।
এ সময় তিনি পুসাগের শিক্ষার্থী ও সাধারণ মানুষের উদ্দেশ্যে বলেন, গাইবান্ধাকে বিশ্বের দরবারে তুলে ধরতে ও গ্রিনিচ বুকে নাম লেখানো শিক্ষার্থীরা স্বল্প সময়ে ১০ কিলোমিটার আলপনা এঁকে প্রমাণ করেছে। উল্লেখ্য, গত ১৮ই ফেব্রুয়ারি পাবলিক ইউনিভার্সিটি অব গাইবান্ধা পুসাগের উদ্যোগে গাইবান্ধা-সাঘাটা সড়কে ১০ কিলোমিটার এলাকায় ২৪ ঘণ্টায় আল্পনা এঁকে গ্রিনিচ বুকে নাম লেখাতে উদ্যোগ গ্রহণ করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর