× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২০ জুন ২০২১, রবিবার, ৮ জিলক্বদ ১৪৪২ হিঃ

দৌলতদিয়ায় ৫৬২ জন সুবিধাবঞ্চিতের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

বাংলারজমিন

গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি
৯ মে ২০২১, রবিবার

দৌলতদিয়া পূর্বপাড়ায় লকডাউনে ক্ষতিগ্রস্ত পরিবারের শিশুদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল হতে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। সারা দেশজুড়ে চলছে কঠোর লকডাউন, করোনাকালীন সময়ে অনেকটা মানবেতর জীবন কাটাচ্ছে নিম্নআয়ের মানুষ।
সর্ববৃহৎ যৌনপল্লী রাজবাড়ী জেলার দৌলতদিয়াতে চলমান লকডাউনের প্রভাবে কর্মহীন কয়েক হাজার যৌনকর্মী, হিজড়া ও প্রতিবন্ধী রয়েছে। তাদের দুর্দিনের কথা ভেবে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল হতে ঈদ উপহার বিতরণ করেন জেলা প্রশাসন।
গতকাল সকাল ১১টায় দৌলতদিয়া রেলস্টেশন শহীদ মিনার চত্বরে নতুন পোশাক বিতরণ কর্মসূচির আয়োজন করা হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী জেলা প্রশাসক দিলসাদ বেগম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বার, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি মো. মাহবুবুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিজুল হক খান মামুন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রফিকুল ইসলাম , গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোস্তফা মুন্সি, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান মণ্ডল, দৌলতদিয়া অসহায় নারী ঐক্য সংগঠনের সভানেত্রী ঝুমুর বেগম প্রমুখ উপস্থিত ছিলেন।
এ সময় রাজবাড়ী জেলা প্রশাসক দিলশাদ বেগম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া উপহার অসহায় সুবিধাবঞ্চিত নারী, শিশু ও পুরুষের মাঝে পৌঁছে দিতে পেরে নিজের কাছে অনেক ভালো লাগছে। ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া আজকের এই উপহার।
দৌলতদিয়া পূর্বপাড়া অসহায় নারী ঐক্য সংগঠনের সভানেত্রী ঝুমুর বেগম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে অসহায় শিশু, নারী ও পুরুষদের মাঝে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নতুন পোশাক বিতরণ করা হয়েছে। আমরা অসহায় নারী ঐক্য সংগঠনের পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে প্রাণঢালা অভিনন্দন জানাই ও তার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করি।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর