× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৬ জুন ২০২১, বুধবার, ৫ জিলক্বদ ১৪৪২ হিঃ

তাদের ‘কুসুম বিউটি পার্লার’

বিনোদন

স্টাফ রিপোর্টার
৯ মে ২০২১, রবিবার

নতুন ব্যবসায় নাম লেখালেন জনপ্রিয় অভিনেতা-নির্মাতা সালাহউদ্দিন লাভলু। তবে ব্যবসাটা কোনো রেস্টুরেন্ট বা ফ্যাশন হাউসের নয়, বিউটি পার্লারের! আসছে ঈদ উপলক্ষে নির্মিত হয়েছে নাটক ‘কুসুম বিউটি পার্লার’। এতে নাপিত চরিত্রে অভিনয় করেছেন সালাহউদ্দিন লাভলু। নাটকের গল্পে দেখা যাবে, ‘ভোলা সুপার সেলুন (প্রা:) লিমিটেড’-এর মালিক ভুলু তালুকদার ওরফে ‘ভোলা নাপিত’। আশপাশের দশগ্রামে তার সুনাম। যদিও ‘নাপিত’ বললে ভীষণ ক্ষেপে যান তিনি। সবার চুল-দাড়ি ছেঁটে সুন্দর করে দেন, তাই তার চাওয়া- সবাই তাকে ডাকবে ‘নরসুন্দর ভোলা’। এদিকে ১৩ বছর পর দুবাই থেকে দেশে ফেরা বন্ধু কচি খন্দকার ওরফে বাতেন বুদ্ধি দেয় বিউটি পার্লার চালু করার।
স্ত্রী কুসুমের সঙ্গে এ বিষয়ে পরামর্শ করেন ভোলা। কুসুম প্রথমে রাজিও হয়। কিন্তু একদিন সকালে ঘুম থেকে উঠে কুসুম ভীষণ ক্ষিপ্ত হয় ভোলার ওপর। মোবাইলে কয়েকটা ভিডিও দেখিয়ে বলে, এসব করার জন্যই বিউটি পার্লার চালু করতে চায় ভোলা? রাগ করে বউ চলে যায় বাপের বাড়ি। শেষ পর্যন্ত কি কুসুম ফিরে আসে বাপের বাড়ি থেকে? ভোলা কি পারে বিউটি পার্লার চালু করতে? ‘কুসুম বিউটি পার্লার’- নামের নাটকটিতে ভোলার স্ত্রী কুসুম চরিত্রে দেখা যাবে উপস্থাপক ও অভিনেত্রী মৌসুমী মৌকে। নাটকটি রচনা করেছেন খায়রুল বাবুই। পরিচালনা করেছেন- মেহেদী বিন আশরাফ। প্রচারিত হবে দীপ্ত টিভি’র ঈদ আয়োজনে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর