× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২০ জুন ২০২১, রবিবার, ৮ জিলক্বদ ১৪৪২ হিঃ

আসবাবপত্রের মধ্যে গাঁজা

বাংলারজমিন

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি
৯ মে ২০২১, রবিবার

 হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ মোড় থেকে কাঠের আসবাবপত্রের ভেতর লুকিয়ে বহনের সময় ১২০ কেজি গাঁজা জব্দ করা হয়েছে। এ সময় একটি পিকআপ ভ্যান আটক করা হয়। মৌলভীবাজারের শ্রীমঙ্গল র‌্যাব-৯ ক্যাম্পের  কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার বসু দত্ত চাকমা একথা জানান। তিনি বলেন, বৃহস্পতিবার সকালে হবিগঞ্জের চুনারুঘাট থেকে রাজধানী ঢাকার উদ্দেশ্যে বিশেষ পন্থায় পাচারকালে শায়েস্তাগঞ্জ মোড়ে একটি পিকআপ ভ্যানে বহন করা পাঁচটি কাঠের আসবাবপত্র আটক করে র‌্যাবের একটি দল। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে রাস্তার ওপর গাড়ি ফেলে চালক এবং গাঁজার মালিক পালিয়ে যান। পরে আসবাবপত্রের ভেতরে বিশেষ পন্থায় বক্স করে রাখা ১২০ প্যাকেট গাঁজা পাওয়া যায়। প্রতি প্যাকেটে গাঁজার পরিমাণ এক কেজি করে মোট ১২০ কেজি, যার আনুমানিক মূল্য ১২ লাখ টাকা।’ প্রেস ব্রিফিংয়ে বসু দত্ত আরো বলেন, অভিযানের পর অনুসন্ধান করে আরো তথ্য সংগ্রহ করা হয়েছে। অনুসন্ধানে পাচারকারী হিসেবে দুজনের নাম উঠে এসেছে।
এরা হলো- হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার হাব্‌ডার হাওরের বাসিন্দা মনা মিয়া এবং ট্রাকের মালিক একই উপজেলার শাহবাজপুর গ্রামের মিলন মিয়া।
এদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে মাদকসহ অনান্য আলামত শায়েস্তাগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে পুলিশ হবিগঞ্জ কারাগারে প্রেরণ করে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর