× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২০ জুন ২০২১, রবিবার, ৮ জিলক্বদ ১৪৪২ হিঃ

সিলেটে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার, জেলে প্রেরণ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে
৯ মে ২০২১, রবিবার

সিলেটে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। নগরীর সুবহানীঘাট এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গত শুক্রবার রাতে মহানগর গোয়েন্দা পুলিশ সোবহানীঘাট এলাকা থেকে মোস্তাক আহমদ দুলাল ও আবদুল আলিম মুক্তাকে ১৭০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করে। এরপর গ্রেপ্তারকৃতদের তথ্যে লালদীঘিরপাড়স্থ লীনা বোর্ডিংয়ের তৃতীয় তলার ৭নং কক্ষ থেকে আরো ৫০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মুরাদ আহমদকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তার আবদুল আলিম মুক্তার বিরুদ্ধে মহানগর পুলিশের কোতোয়ালি থানাসহ বিভিন্ন থানায় ৫টি মাদক মামলা রয়েছে। এ ছাড়াও মাদক ব্যবসায়ী মুরাদ আহমদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় আরো ৩টি মাদক মামলা রয়েছে। গ্রেপ্তারকৃতরা হচ্ছে- শাহপরাণ থানাধীন উত্তর জাহানপুর গ্রামের মৃত তজবীর আলীর ছেলে মোস্তাক আহমদ দুলাল ও বারুতখানা এলাকার উত্তরণ ৬২ নং বাসার মৃত হাকিম আব্দুস সামাদের ছেলে আবদুল আলিম মুক্ত ও কোতোয়ালি থানাধীন ছড়ারপাড় সুগন্ধা ৬০/৩নং বাসার মৃত নান্নুর মিয়ার ছেলে মুরাদ আহমদ। এদিকে- সিলেট নগরীর সোবহানীঘাট এলাকা থেকে ৩ হাজার পিস ভারতীয় কাবেরী মেহেদী জব্দ করেছে পুলিশ।
জব্দকৃত মেহেদির বাজারমূল্য ১ লাখ ২০ হাজার টাকা বলে জানিয়েছে পুলিশ। এ সময় অলিউর রহমান নামের এক চোরাকারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সে জৈন্তাপুর থানাধীন শ্যামপুর গ্রামের তোতা মিয়ার ছেলে। এ ঘটনায় গোয়েন্দা পুলিশ বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে কোতোয়ালি থানায় মামলা দায়ের করে। গতকাল দুপুরে পুলিশ তাকে মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর