× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৯ জুন ২০২১, শনিবার, ৮ জিলক্বদ ১৪৪২ হিঃ

রূপগঞ্জে চাঁদাবাজ মাসুদ গ্রেপ্তার

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ থেকে
৯ মে ২০২১, রবিবার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পরিবহন চাঁদাবাজ মাসুদ (কুত্তা মাসুদ)কে গ্রেপ্তার করেছে র‌্যাব। গতকাল ভোররাতে উপজেলার তারাবো দক্ষিণপাড়া সোনালী রোডস্থ শবনম ভেজিটেবলস অয়েল মিলের কার্টুন কারখানার সামনে থেকে চাঁদা আদায়রত অবস্থায় তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে রূপগঞ্জ থানায় হত্যা, চাঁদাবাজি, রাহাজানিসহ ১০টি মামলা রয়েছে।
র‌্যাব-১১ এর কোম্পানি কমান্ডার জসিমউদ্দিন চৌধুরী জানান, তারাবো এলাকার মাসুদ ওরফে কুত্তা মাসুদ দীর্ঘদিন এলাকায় ও পরিবহনে চাঁদাবাজি করতো বলে র‌্যাবের কাছে অভিযোগ আসে। এর প্রেক্ষিতে শুক্রবার মধ্যরাতে তারাবোর শবনম অয়েল মিলের গেটের সামনে ওতপেতে থাকে তারা। পরে ভোররাতের দিকে থামানো গাড়ি থেকে চাঁদা আদায়কালে তাকে হাতেনাতে আটক করে তারা। মাসুদের বিরুদ্ধে ১০টি মামলা রয়েছে। তাকে ইতিপূর্বে ৭ বার র‌্যাব ও ১৮ বার পুলিশ আটক করলেও জামিনে এসে একই কার্যক্রম চালাতো। তার বিরুদ্ধে আইনানুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান র‌্যাব।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর