× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২০ জুন ২০২১, রবিবার, ৮ জিলক্বদ ১৪৪২ হিঃ

সোনাইমুড়ীতে ঘর থেকে তুলে নিয়ে যুবককে হত্যা

বাংলারজমিন

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি
৯ মে ২০২১, রবিবার

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় ঘর থেকে তুলে নিয়ে এক যুবককে প্রতিপক্ষের লোকজন হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত শুক্রবার রাত ১০টার দিকে উপজেলার সোনাপুর ইউনিয়নের মেড়িপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ওই যুবকের নাম গোলাম কিবরিয়া (২৮)। তিনি একই গ্রামের মৃত আবদুল মালেকের ছেলে। এ ঘটনায় ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। নিহত কিবরিয়ার ভাই সালাহ উদ্দিন বলেন, গত ২রা মে একই গ্রামের বাবুল মিয়ার ছেলে আমিশাপাড়া বাজারের ফুড অব চাইনিজের স্বত্বাধিকারী আবদুর রহিমের সঙ্গে ইলেক্ট্রিক কাজের টাকা নিয়ে কিবরিয়ার মনোমালিন্য চলে আসছিল। এ নিয়ে তাকে চাইনিজ রেস্টুরেন্টে ডেকে নিয়ে বহিরাগত সন্ত্রাসী দিয়ে বেদম মারধর করে মারাত্মক আহত করে আটক করে রাখে। পরে স্থানীয় ইউপি সদস্য জাহাঙ্গীরসহ স্বজনরা সেখান থেকে তাকে উদ্ধার করে চিকিৎসা করান।
আবদুর রহিম বিষয়টি নিয়ে কোনো অভিযোগ না করতে হুমকি-ধমকি দিয়ে আসছিল। পরে  গত শুক্রবার রাত ১০টার দিকে তাকে ঘর থেকে তুলে নিয়ে মেরে তার ঘরের দরজার সামনে ফেলে রাখে। ভোর রাতে সেহ্‌রি খেতে উঠলে সে দেখে ঘরের দরজার বাইরে কিবরিয়া পড়ে আছে। সেখান থেকে তাকে উদ্ধার করে সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। সোনাইমুড়ী থানার ওসি মুহাম্মদ গিয়াস উদ্দিন জানান, এটি একটি হত্যাকাণ্ড। ঘটনার সঙ্গে জড়িত বাবুল মিয়া ও তার ছেলে সুজনকে আটক করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর