× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২০ জুন ২০২১, রবিবার, ৮ জিলক্বদ ১৪৪২ হিঃ

পাবনায় ভিক্ষুকের ছুরিকাঘাতে ভিক্ষুক খুন

বাংলারজমিন

স্টাফ রিপোর্টর, পাবনা থেকে
৯ মে ২০২১, রবিবার

পাবনা শহরে দুই ভিক্ষুকের মারামারি ও ছুরিকাঘাতে এক মহিলা ভিক্ষুক নিহত হয়েছে। তার নাম আল্লাদী খাতুন (৪৮)। গতকাল  দুপুরে দিলালপুর মহল্লায় এ ঘটনা ঘটে। পূর্ব বিরোধের জের ধরে এই হত্যাকাণ্ডটি ঘটেছে বলে দাবি করেছে পুলিশ।
প্রত্যক্ষদর্শী ভিক্ষুক আসমা খাতুন জানান, প্রতিদিনের মতো কয়েকজন ভিক্ষুক ভিক্ষা ও জাকাতের কাপড় সংগ্রহের জন্য দিলালপুর মহল্লার বড়বাজার এলাকায় আসেন। সেখানে ভিক্ষুক আল্লাদী খাতুনের সঙ্গে আরেক নারী ভিক্ষুকের বাকবিতণ্ডা শুরু হয়। এরই এক পর্যায়ে দু’জনের মধ্যে মারামারি শুরু হলে পাশে থাকা লুঙ্গি ও পাঞ্জাবি পরিহিত এক মধ্যবয়সী পুরুষ ভিক্ষুক এসে আল্লাদী খাতুনকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি ছুরিকাঘাত করতে থাকে। এ সময় অন্য ভিক্ষুকরা ক্ষিপ্ত হয়ে তাকে ধাওয়া দিলে ঘাতক ভিক্ষুক পালিয়ে যায়। স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় আল্লাদীকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম বলেন, ঘটনাস্থলের পাশে একটি বাড়ির সিসি ক্যামেরা ফুটেজ দেখে ঘাতককে চিহ্নিত করা হচ্ছে।
তাকে আটকের জন্য পুলিশি অভিযান চলছে। ঘাতকের বাড়ি সুজানগর উপজেলায় বলে জেনেছেন। নিহত আল্লাদী শহরের অনন্ত বাজার সংলগ্ন দ্বীপচরে ভাড়া বাড়িতে থাকতেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর