× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৬ জুন ২০২১, বুধবার, ৫ জিলক্বদ ১৪৪২ হিঃ

নিউজিল্যান্ড সফরের ভুল শুধরাতে চান আফিফরা

খেলা

স্পোর্টস রিপোর্টার
৯ মে ২০২১, রবিবার

নিউজিল্যান্ড সফরের দুই সিরিজে বাজেভাবে হোয়াইটওয়াশ হয়ে দেশে ফেরে বাংলাদেশ দল। যার দায় বর্তায় ফিল্ডিং ব্যর্থতার ওপরও। টাইগার ফিল্ডারদের ক্যাচ মিস ম্যাচের ফলাফলে বড় ভূমিকা রাখে। শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজে সেই ভুলগুলো শুধরাতে চান বাংলাদেশের তরুণ ক্রিকেটার আফিফ হোসেন ধ্রুব।
গতকাল আফিফ বলেন, ‘সবমিলিয়ে নিউজিল্যান্ডে আমাদের ফিল্ডিং ভালো ছিল না। এখন প্রত্যেক প্র্যাকটিস শেষে আমাদের ফিল্ডিং সেশন থাকছে। এখানে চেষ্টা করছি যাতে ভালো কিছু করতে পারি এবং ম্যাচে যাতে একই ভুল না হয়। ধ্রুব বলেন, ‘সিরিজের আগে লম্বা সময় ধরে অনুশীলন করতে পারছি। এটা আমাদের জন্য ইতিবাচক।
এটা আমাদের খুব দরকার ছিল।’ সন্তানসম্ভবা স্ত্রীর সঙ্গ দিতে নিউজিল্যান্ড সফর থেকে ছুটি নিয়েছিলেন দেশের গুরুত্বপূর্ণ ক্রিকেটার সাকিব আল হাসান। আইপিএল খেলার জন্য শ্রীলঙ্কা সফরেও ছিলেন না সাকিব। এছাড়া মোস্তাফিজুর রহমানও আইপিএল খেলতে ভারত গিয়েছিলেন।
ধ্রুব বলেন, ‘এবার আমাদের পুরো টিম পাচ্ছি। সাকিব ভাই-মোস্তাফিজ ভাই থাকছেন। এটা অবশ্যই আমাদের জন্য ইতিবাচক।’

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর