× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ জুন ২০২১, মঙ্গলবার, ৪ জিলক্বদ ১৪৪২ হিঃ
আলাপন

আমি যা করি তাই ভাইরাল হয় -ভাবনা

বিনোদন

এন আই বুলবুল
৯ মে ২০২১, রবিবার

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী আশনা হাবীব ভাবনা। বিভিন্ন সময় নানা বিষয়ে আলোচনা-সমালোচনায় থাকেন তিনি। বিশেষ করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তাকে নিয়ে বেশ চর্চা হয়। আপনাকে নিয়েই কেন এত চর্চা? উত্তরে এ অভিনেত্রী বলেন, নিজেও এর উত্তর জানি না। আমি যা করি তাই ভাইরাল হয়। কিছু দিন আগে কেন স্লিভলেস ব্লাউজ পরেছি এটা নিয়ে সবাই বলেছেন। যদি বোরকা পরি সেটা নিয়েও বলতে ছাড়বে না। ফেসবুকে কোনো ছবি পোস্ট করলে সেটা নিয়েও অনেকে সমালোচনা করেন।
ভালো কাজ করলেও সেটার সমালোচনা করেন কেউ কেউ। এদিকে ঈদের একটি টেলিছবির শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন অভিনেত্রী। আগামীকাল মাসুদ সেজানের ‘প্রেমিকা আবশ্যক’ শিরোনামের এ টেলিছবির শুটিং শেষ করবেন তিনি। এরপর ঈদের আগে আর কোনো শুটিং করবেন না বলে জানান। এর আগে ঈদের জন্য অনিমেষ আইচের ‘আলিবাবা চালিচার’ শিরোনামের একটি ওয়েব ফিল্মের কাজ শেষ করেছেন তিনি। করোনা  ও লকডাউনের এই সময়ে শুটিং অনেকটা ঝুঁকিপূর্ন। কোন বিষয়টি ভেবে এই সময়ে ভাবনা শুটিং করছেন? তার ভাষ্য, আমি প্রতিদিন শুটিং করিনি। মাত্র দুটি কাজ করেছি। চেষ্টা করেছি সব মেনে শুটিং করতে। যে দুটি কাজ করেছি দুটির টিম সব ধরনের সুরক্ষা বজায় রেখে কাজ করেছেন। ঈদের সময় কম-বেশি সবার কেনাকাটার আগ্রহ থাকে। কিন্তু করোনায় এবার পরিস্থিতি প্রতিকূলে। ঈদ শপিং নিয়ে ভাবনার ভাবনা কি? তিনি বলেন, আমি ক্লাস এইটের পর থেকে ঈদের শপিং করি না। ছোটবেলা থেকে কাজ শুরু করেছি। তাই সব ঈদে ব্যস্ত থাকতে হয়। এই সময়ে আমার জন্য বাবা-মা কিনে থাকেন। এখন যোগ হয়েছে আমার বোন। সে ডিজাইনার। ঈদে তার ডিজাইন করা পোশাক পরবো। করোনা মহামারিতে বিভিন্ন দেশের তারকা শিল্পীরা বিভিন্নভাবে মানুষকে সহযোগীতা করছেন। আমাদের দেশের তারকদের সেভাবে এগিয়ে আসতে দেখা যায়নি। এ নিয়ে আপনার মন্তব্য কি? উত্তরে তিনি বলেন, অন্যদের কথা বলতে পারবো না। হয়তো অনেকে সহযোগীতা করছেন, সেটি প্রকাশ হচ্ছে না। তবে আমার কোনো বিষয় লুকানো নেই। গেল লকডাউনে আমারা বাসা ভাড়া মওকুফ করেছি। আরো বিভিন্নভাবে মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
raju
৯ মে ২০২১, রবিবার, ১২:৪১

মানবজমিন পত্রিকায় কয়দিন পরপর এ মেয়েটার ইন্টারভিউ নেয়া হয় ঘটনা কি ?

অন্যান্য খবর