× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২০ জুন ২০২১, রবিবার, ৮ জিলক্বদ ১৪৪২ হিঃ

খুলনায় ৮ শতাধিক পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, খুলনা থেকে
৯ মে ২০২১, রবিবার

প্রতি বছরের মতো এবারও সমাজ সেবা অধিদপ্তরের নিবন্ধনকৃত প্রতিষ্ঠান আলহাজ্ব শেখ মনিরুল ইসলাম ট্রাস্টের উদ্যোগ খুলনা মহানগরীর বয়রা-রায়েরমহল এলাকার ৮ শতাধিক পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী ও ঈদের উপহার বিতরণ করা হয়।

এ উপলক্ষে  ৮ই মে বিকালে নিজস্ব কার্যালয়ে ট্রাস্টের চেয়ারম্যান এডভোকেট শেখ জাকিরুল ইসলাম ভি পি জাকিরের সভাপতিত্বে ও সেক্রেটারি অধ্যাপক মনিরুল ইসলাম সেলিমের পরিচালনায় এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের সদস্য ও কে সি সির ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর শেখ মোশাররফ হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজের সহ সভাপতি রাশিদুল ইসলাম, বিএল বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক ভিপি জাহাঙ্গীর কবির। উপস্থিত ছিলেন সোনাডাঙ্গা থানা বি এন পির সহ-সভাপতি শেখ জাফিরুল ইসলাম, ১৬নং ওয়ার্ড বিএনপির সভাপতি শেখ জামিরুল ইসলাম, এডভোকেট নিগার সুলতানা, এডভোকেট সাবিনা ইয়াসমিন কল্পনা, এডভোকেট মহসিন, এডভোকেট ফরহাদ আব্বাস,এডভোকেট মোস্তাফিজুর রহমান প্রমুখ। আনুষ্ঠান শেষে আলহাজ্ব শেখ মনিরুল ইসলাম ও ট্রাস্টের প্রতিষ্ঠাতা খুলনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ সাবেক সভাপতি শেখ জাহিদুল ইসলাম সহ মৃত ব্যক্তিদের আত্মার মাগফিরাত কামনা ও করোনা মহামারী হাত থেকে দেশবাসীকে  রক্ষা জন্য আল্লাহ্ দরবারে দোয়া কামনা করা হয় ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর