× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৬ জুন ২০২১, বুধবার, ৫ জিলক্বদ ১৪৪২ হিঃ

মালদ্বীপে হাতাহাতিতে জড়ালেন ওয়ার্নার-স্ল্যাটার!

খেলা

স্পোর্টস ডেস্ক
৯ মে ২০২১, রবিবার

মালদ্বীপ গিয়ে মারামারিতে জড়িয়েছেন ডেভিড ওয়ার্নার ও মাইকেল স্ল্যাটার। এমনই খবর দিয়েছে অস্ট্রেলিয়ার জনপ্রিয় সংবাদমাধ্য ‘দ্য ডেইলি টেলিগ্রাফ’।

শনিবার এক প্রতিবেদন সংবাদমাধ্যমটি বলে, ‘মালদ্বীপে তাজ কোরাল রিসোর্টে ওয়ার্নার ও স্ল্যাটার পরস্পর হাতাহাতিতে জড়িয়ে পড়েন।’ তবে বিষয়টি অস্বীকার করেছেন স্ল্যাটার-ওয়ার্নার উভয়েই।

স্ল্যাটার ওই সংবাদপত্রের সিনিয়র একজন সাংবাদিককে বিষয়টি গুঞ্জন দাবি করে বার্তা পাঠিয়েছেন। তিনি লিখেছেন, ‘ যে গুঞ্জন ছড়িয়ে পড়েছে, তার কোনো সত্যতা নেই। আমি আর ডেভিড খুব ভালো বন্ধু এবং আমাদের মধ্যে মারামারি হওয়ার কোনো সম্ভাবনা নেই।’

ওয়ার্নারের গলায়ও একই সুর। তিনি বলেন, ‘এমন গুঞ্জনের কোনো ভিত্তি নেই। আমি জানি না তারা এসব খবর কোথায় পায়!’

করোনাভাইরাসে পর্যদুস্ত গোটা ভারত। সেকারণে ভারতের সঙ্গে সীমান্তবর্তী সব রকম যোগাযোগ বন্ধ করে দিয়েছে অস্ট্রেলিয়া। আচমকা আইপিএল স্থগিত হয়ে যাওয়ায় দেশে ফিরতে পারছিলেন না টুর্নামেন্টটিতে অংশগ্রহণ করা প্রায় ৪০ জন অজি তারকা।
সেকারণে শুরুতে মালদ্বীপ গিয়েছেন ডেভিড ওয়ার্নার, স্টিভেন স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, রিকি পন্টিং, সাইমন ক্যাটিচ, মাইকেল স্ল্যাটাররা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর