× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ জুন ২০২১, মঙ্গলবার, ৪ জিলক্বদ ১৪৪২ হিঃ

অন্য এক ন্যান্সি

বিনোদন

স্টাফ রিপোর্টার
৯ মে ২০২১, রবিবার

ক্যারিয়ারের শুরু থেকেই ধারাবাহিকভাবে শ্রোতাপ্রিয় গান উপহার দিয়ে আসছেন নাজমুন মুনিরা ন্যান্সি। অডিও এবং চলচ্চিত্র এই দুই মাধ্যমেই সমান তালে কাজ করে যাচ্ছেন তিনি। তবে এবার প্রথমবারের মতো অন্য এক ন্যান্সিকে খুঁজে পাওয়া গেলো। বরাবরই গান দেখায় নয়, শোনাতেই বিশ্বাসী তিনি। আর সে কারণেই নিজের ক্যারিয়ারে কখনও মিউজিক ভিডিওতে অভিনয়ে সেভাবে পাওয়া যায়নি তাকে। তবে এবার ঈদে গায়িকা কাম মডেল হিসেবে দেখা মিলবে তার।  

সম্প্রতি নিজের নতুন একটি গানের মিউজিক ভিডিওর কাজ শেষ করেছেন ন্যান্সি। আর এ গানে তিনি অভিনয় করেছেন ‘ঊনপঞ্চাশ বাতাস’ খ্যাত অভিনেতা ইমতিয়াজ বর্ষণের সঙ্গে।
তাদেরকে জুটি বানিয়েছেন পরিচালক ভিকি জাহেদ।

‘হারানো দিনের মতো হারিয়ে গেছ তুমি’ নামের পুরনো জনপ্রিয় গানটির সূত্র ধরেই এর গানচিত্র তৈরি করেছেন এই নির্মাতা। শুধু তাই নয়, অভিনয়ে পরিচালকের মনও জয় করে ফেলেছেন ন্যান্সি। তবে এ গায়িকার ভাষ্য আলাদা। কাজটি করে কঠিন অভিজ্ঞতার কথা জানালেন তিনি। ন্যান্সি বলেন, নিজের গানে লিপসিং করার কিছু অভিজ্ঞতা আছে। তবে অভিনয় এই প্রথম করতে হলো। তবে অভিনয় যে এত কঠিন, সেটা এবার হাড়ে হাড়ে টের পেলাম। ভিকিকে ধন্যবাদ, আমার দুর্বল অভিনয় সহ্য করার জন্য। শুটিংটা করে অভিনয়শিল্পীদের প্রতি আমার শ্রদ্ধা আরও বেড়ে গেল। চলতি সপ্তাহেই এটি ইউটিউবে উন্মুক্ত করার পরিকল্পনা রয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান অনুপম রেকর্ডিংয়ের।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
ferdaus
১০ মে ২০২১, সোমবার, ৮:৪৪

good

সোহাগ
৯ মে ২০২১, রবিবার, ৭:০১

আসা করি আরো ভালো কিছু উপহার দেবেন প্রিয় ন্যান্সী আপু।

Jaglul Pasha
৯ মে ২০২১, রবিবার, ৪:১১

এর পর সিনেমায় নেমে পড়ুন। গানে অভিনয় দিয়ে শুরু শেষ হোক সেলুলয়েড ফ্রেমে....

অন্যান্য খবর