× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ জুন ২০২১, মঙ্গলবার, ৪ জিলক্বদ ১৪৪২ হিঃ

ছবি মুক্তির সিদ্ধান্ত ডিপজলের

বিনোদন

স্টাফ রিপোর্টার
১০ মে ২০২১, সোমবার

আসছে ঈদে রিস্ক নিচ্ছেন চলচ্চিত্রের মুভিলর্ড খ্যাত অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল। এরইমধ্যে ঈদে নতুন ছবি মুক্তি দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। এফ আই মানিক পরিচালিত ‘সৌভাগ্য’ শিরোনামের ছবিটি তিনি মুক্তি দেবেন বলে জানান। ইতিমধ্যে অনেক সিনেমা হল সিনেমাটির চূড়ান্ত বুকিং করেছে। অন্য প্রযোজকরা যদি তাদের সিনেমা মুক্তি না দেয়, তবে ‘সৌভাগ্য’ হবে এবারের ঈদের একমাত্র সিনেমা। ডিপজল বলেন, করোনার মতো প্রতিকূলতার মধ্যেই দর্শকদের ঈদের বিনোদন দেয়ার জন্য সিনেমাটি মুক্তি দেয়ার সিদ্ধান্ত নিয়েছি। ইতিমধ্যে যেসব সিনেমা হল সিনেমাটি প্রদর্শন করবে তাদের বলে দিয়েছি যাতে স্বাস্থ্যবিধি মেনে দর্শকদের সিনেমা দেখার সুযোগ করে দেয়। তারা কথা দিয়েছেন, স্বাস্থ্যবিধি মেনে দর্শকদের সিনেমাটি উপভোগ করার ব্যবস্থা করবেন।
আমার সিনেমার প্রতি দর্শকের আলাদা আকর্ষণ রয়েছে। টিভিতে যখন আমার সিনেমা প্রচার হয় তখন তাদের ব্যাপক প্রতিক্রিয়া পাই। সবাই জানেন, আমি গল্পনির্ভর সিনেমা করি। ‘সৌভাগ্য’ ভালো গল্পের একটি সিনেমা। এদিকে লকডাউনের আগে এই অভিনেতা নতুন সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন। সম্প্রতি তিনি শেষ করেছেন মনতাজুর রহমান আকবরের পরিচালনায় ‘যেমন জামাই তেমন বউ’ ছবির শুটিং।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর