× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৬ জুন ২০২১, বুধবার, ৫ জিলক্বদ ১৪৪২ হিঃ

ধর্ষণের অভিযোগে মামলায় চারজন রিমান্ডে

দেশ বিদেশ

কোর্ট রিপোর্টার
১০ মে ২০২১, সোমবার

রাজধানীর দক্ষিণ কেরানীগঞ্জে ঈদের কেনাকাটা করতে গিয়ে দুই কিশোরী ধর্ষণের অভিযোগে করা মামলায় চারজনের তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আসামিরা হলো- আশিক, অপু, রিফাত ও ফাহিম। গতকাল চার আসামিকে ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। এরপর মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে প্রত্যেক আসামির সাতদিন করে রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে ঢাকার সিনিয়র চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বেগম মিশকাত শুকরানা প্রত্যেকের তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেন। মামলার এজাহার থেকে জানা যায়, ভুক্তভোগী দুই কিশোরীর মধ্যে একজনের বয়স ১৮ বছর ও অন্যজনের ১৭ বছর। তারা দু’জন পরস্পরের বান্ধবী। গত শুক্রবার সন্ধ্যার পর তারা কেরানীগঞ্জের আব্দুল্লাহপুর এলাকার মার্কেটে ঈদের কেনাকাটা করতে যায়।
বিষয়টি জানতে পেরে তাদের পূর্ব পরিচিতি আশিক দু’জনকে বেড়াতে যাওয়ার কথা বলে রাজাবাড়ী এলাকার নির্জন স্থানের একটি ছাপড়ায় নিয়ে যান। সেখানে আশিকের আরো আট বন্ধু ছিলেন। একপর্যায়ে আশিকসহ ৯ জন ওই দুই তরুণীকে পালাক্রমে ধর্ষণ করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর