× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ জুন ২০২১, মঙ্গলবার, ৪ জিলক্বদ ১৪৪২ হিঃ

বাড়ির ফার্নিচার বিক্রি করতে হয়েছিল জ্যাকিকে

বিনোদন

বিনোদন ডেস্ক
১০ মে ২০২১, সোমবার

‘বুম’ ছবির ব্যর্থতার পর জীবনের কঠিন সময়ের মধ্যে দিয়ে যেতে হয়েছিল বলিউড অভিনেতা জ্যাকি শ্রফকে। এমনকি সেই সময় আর্থিক অভাবে বাড়ির ফার্নিচার পর্যন্ত বিক্রি করে দিতে হয়েছিল তাকে। এক সাক্ষাৎকারে জ্যাকি বলেন, পথে বসে পরার পর জীবনের কঠিন সময় মানে কি সেটা বুঝতে পেরেছিলাম। কঠোর পরিশ্রম করে ফের একবার নিজের পায়ে দাঁড়াতে সক্ষম হয়েছিলাম। 'বুম'র ব্যর্থতার পরে তার পরিবারের আর্থিক অবস্থা তলানিতে গিয়ে ঠেকেছিল। তিনি বলেন, আমি কঠোর পরিশ্রম করেছি। এর ফলেই আজকের অবস্থানে এসেছি। যদি তুমি রাস্তার আশেপাশে দেখ, কঠোর পরিশ্রম কি সেখানেও দেখতে পাবে।
২০০৩ সালে অমিতাভ বচ্চন এবং ক্যাটরিনা কাইফ অভিনীত ছবি ‘বুম’ মুক্তি পায়। সেটাই ক্যাটরিনার ডেবিউ ছবি ছিল। পরিচালনার দায়িত্বে ছিলেন জ্যাকি শ্রফের স্ত্রী আয়শা শ্রফ। সেই সময় টাইগার শ্রফের বয়স ছিল ১১ বছর। স্ত্রীর পরিচালিত ছবির ব্যর্থতার পর বাড়ির আসবাবপত্র পর্যন্ত বিক্রি করে দিতে হয়েছিল জ্যাকিকে। এমনকি বাড়ির বিছানাও বিক্রি করে দিয়েছিলেন তিনি। মাটিতে শুতে শুরু করেন। সেই সময় অভিনেতা এবং তার পরিবার জীবনের চরম খারাপ মুহূর্তের মধ্যে দিয়ে গিয়েছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর