× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ জুন ২০২১, মঙ্গলবার, ৪ জিলক্বদ ১৪৪২ হিঃ

সোশ্যাল মিডিয়ায় হতাশা প্রকাশ স্বস্তিকার

বিনোদন

বিনোদন ডেস্ক
১০ মে ২০২১, সোমবার

রোগীকে সাহায্য করতে চেয়েও পারেননি। এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় হতাশা প্রকাশ করলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। অতিমারীর সময় একের পর এক পোস্ট করে চলেছেন অভিনেত্রী। শুধু নিজের শহর কলকাতা নয়, দিল্লি থেকে বেঙ্গালুরু পর্যন্ত কোনও মানুষের বিপদের কথা জানতে পারলেই তা শেয়ার করছেন নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে। সাধ্যমতো সাহায্য পৌঁছে দেওয়ার চেষ্টাও করছেন। কিন্তু কিছু জায়গায় চেয়েও সাহায্য করা যাচ্ছে না। কারণ ফোন তুলছেন না তারা। টুইটারে এনিয়ে অসন্তোষের কথা জানালেন তিনি।
সোমবার সকালে নিজের টুইটার প্রোফাইলে স্বস্তিকা লেখেন, মানুষজন আসছেন। তারা সাহায্য চাইছেন এবং তারপর তারা আর ফোন ধরছেন না কিংবা মেসেজ করে উত্তরও দিচ্ছে না। ঘণ্টার পর ঘণ্টা ধরে এই পরিস্থিতিতে রয়েছি যেখানে প্রত্যেকটা মিনিট গুরুত্বপূর্ণ। চারদিকে মানুষের মৃত্যু হচ্ছে। দয়া করে ফোন কিংবা অন্য মাধ্যমে উত্তর দিন। এটা চূড়ান্ত হতাশার। কী বাজে দিন! স্বস্তিকার এই টুইটের প্রতিক্রিয়া দিতে গিয়ে একজন লিখেছেন, এটা হতাশার হতে পারে কিন্তু তারাও নরকের সমান যন্ত্রণার মধ্যে দিয়ে যাচ্ছেন। তার উত্তরে আবার নায়িকা লেখেন, তা ঠিক কিন্তু আমরা বোঝা কমানোর চেষ্টা করছি। কোনও প্রতিক্রিয়া না ডোনর, বেড হাত থেকে চলে যাচ্ছে। এই সময়ে এগুলো অ্যারেঞ্জ করা খুব কঠিন। অবশ্য হতাশ হলেও করোনার  বিরুদ্ধে নিজের ভার্চুয়াল যুদ্ধের পালা অব্যাহত রেখেছেন স্বস্তিকা। এই টুইটের প্রেক্ষিতেই একজন সাহায্য চান। তার কাছে আবার ফোন নম্বর চেয়ে টুইট করে স্বস্তিকা। আবার বেহালার গুরুদ্বারে ‘অক্সিজেন লঙ্গর সেবা’ ক্যাম্পের হদিশও দিয়েছেন টলিউড অভিনেত্রী। পরমব্রত চট্টোপাধ্যায়, সৃজিত মুখোপাধ্যায়, অনুপম রায়, ঋদ্ধি সেন, ঋতব্রত মুখোপাধ্যায়রাও একইভাবে এই কাজ করে চলেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর