× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ জুন ২০২১, মঙ্গলবার, ৪ জিলক্বদ ১৪৪২ হিঃ

করোনা ‘পজেটিভ’ দুই লঙ্কান ক্রিকেটার

খেলা

স্পোর্টস ডেস্ক
১০ মে ২০২১, সোমবার

শ্রীলঙ্কার দুই ক্রিকেটার কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন। লঙ্কান গণমাধ্যমের খবর- ধনাঞ্জয়া লক্ষ্মণ ও ঈষান জয়ারত্নের করোনা ‘পজেটিভ’ এসেছে।
বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজকে সামনে রেখে অনুশীলন শুরু করেছে শ্রীলঙ্কার প্রাথমিক দল। দলগত অনুশীলনের আগে সকল ক্রিকেটারের করোনা টেস্ট করায় লঙ্কান ক্রিকেট বোর্ড। আর সেই পরীক্ষায়ই করোনা ধরা পড়ে লক্ষ্মণ ও জয়ারত্নে।
এর আগে ওয়ানডে সিরিজের প্রাথমিক দলে থাকা পেসার শিরান ফার্নান্দোর শরীরে ভাইরাসটির উপস্থিতি পাওয়া যায়। আইসোলেশনে থাকা অবস্থায় তার সঙ্গে দেখা করেছিলেন লক্ষ্মণ ও জয়ারত্নে। করোনা পজেটিভ হওয়ায় আপাতত আইসোলেশনে থাকতে হচ্ছে দুজনকে।
আগামী ১৬ই মে বাংলাদেশের বিমানে ওঠার কথা রয়েছে লঙ্কানদের। বাকি মাত্র ৬ দিন। এরমধ্যে করোনা পরীক্ষায় নেগেটিভ প্রমাণিত না হলে বাংলাদেশে আসার সুযোগ পাবেন না লক্ষ্মণ ও জয়ারত্নে।
ধনাঞ্জয়া লক্ষ্মণ লঙ্কা প্রিমিয়ার লীগে দারুণ পারফর্ম করেছেন।
ভালো ফর্মে ছিলেন ঈশান জয়ারত্নেও। এবার অভিজ্ঞদের বাদ দিয়ে ঈশানদের মতো তরুণ ক্রিকেটার নিয়ে বাংলাদেশে আসার পরিকল্পনা করছে শ্রীলঙ্কা। সামনে দুটি টি-টোয়েন্টি বিশ^কাপ ও একটি ওয়ানডে বিশ^কাপের কথা মাথায় রেখে এখনই ওয়ানডে, টি-টোয়েন্টি দল সাজাচ্ছে লঙ্কান নির্বাচকরা। সেই প্রক্রিয়ার শুরুটা হচ্ছে বাংলাদেশ সিরিজ দিয়েই।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর