× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ জুন ২০২১, মঙ্গলবার, ৪ জিলক্বদ ১৪৪২ হিঃ

করোনা তহবিলে ২ কোটি রুপি সাহায্য অমিতাভের

বিনোদন

বিনোদন ডেস্ক
১০ মে ২০২১, সোমবার

করোনাভাইরাসের সংকটে ভারতে অনেক তারকা এগিয়ে এসেছেন সাধারণ মানুষের পাশে দাঁড়াতে। এবার সেই তালিকায় ঢুকে পড়লেন বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন। দিল্লির রাকাব গঞ্জ গুরুদ্বারের কোভিড কেয়ার তহবিলে ২ কোটি রুপি অনুদান দিয়েছেন বিগ বি। অমিতাভের এই অনুদানের কথা জানিয়েছেন, দিল্লি শিখ গুরুদ্বারা ম্যানেজমেন্ট কমিটির প্রেসিডেন্ট মনজিন্দার সিং সিরসা। প্রেসিডেন্ট মনজিন্দার সিং সিরসা যিনি অকালি দল পার্টির মুখপাত্রও, তিনি জানিয়েছেন, শিখদের কাজের জন্য তাদের স্যালুট। শ্রী গুরু তেঘ বাহাদুর কোভিড কেয়ার ফেসিলিটিতে ২ কোটি রুপি অনুদান দেওয়ার সময় এমন কথাই বলেছেন অমিতাভ বচ্চন। এর পাশাপাশি বিদেশ থেকে অক্সিজেন কনসেনট্রেটর আনা হবে এই তহবিলের অর্থে, সে ব্যাপারেও নিশ্চিত হয়েছেন অমিতাভ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Samsulislam
১২ মে ২০২১, বুধবার, ১০:২৪

তিন খাঁন কোথায়?

Md. Harun al-Rashid
১০ মে ২০২১, সোমবার, ২:১৮

দানের নামে আমাদের ধনকুবেরগন জাকাতের টাকা দিয়ে লুঙ্গী গামচা বা ৭০ টাকার কোরাণ মজিদ এতিমখানায় দেয়। আর এঁঁরা-" সত্য যে চায় আল্লাহর নামে মুসলিম তারই নাম।"

অন্যান্য খবর