× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২০ জুন ২০২১, রবিবার, ৮ জিলক্বদ ১৪৪২ হিঃ

ইফতারির জন্য পুত্রবধূকে নির্যাতন: শাশুড়ি গ্রেপ্তার

বাংলারজমিন

ওসমানীনগর (সিলেট) প্রতিনিধি
১০ মে ২০২১, সোমবার

সিলেটের ওসমানীনগরে শ্বশুর বাড়ি থেকে ইফতার ও জামা-কাপড় না পাওয়ায় রশি দিয়ে বেঁধে স্ত্রী ও বৃদ্ধ শ্বশুরকে নির্যাতন করার অভিযোগে শাশুড়ি মনোয়ারা বেগম (৪৮) কে রোববার রাতে গ্রেপ্তার করেছে ওসমানীনগর থানা পুলিশ। গ্রেপ্তারকৃত মনোয়ারা বেগম উপজেলার উমরপুর ইউপির ভরাউট গ্রামের আমির আলীর স্ত্রী ও নির্যাতিতা নারীর শাশুড়ি। গত রোববার সকাল ৯টার দিকে উমরপুর ইউপির ভরাউট গ্রামে শ্বশুর বাড়ি থেকে ইফতার ও জামা-কাপড় না পাওয়ায় রশি দিয়ে বেঁধে স্ত্রী ও বৃদ্ধ শ্বশুরকে নির্যাতন করা হয়। এ ঘটনায় নির্যাতিতা গৃহবধূ জায়েদা বেগম বাদী হয়ে স্বামী, শ্বশুর ও শাশুড়িকে আসামি করে ওসমানীনগর থানায় মামলা দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে ওসমানীনগর থানা পুলিশ অভিযান পরিচালনা করে শাশুড়ি মনোয়ারা বেগম (৪৮)কে গ্রেপ্তার করে।
গৃহবধূ জায়েদার ভাই আব্দুল তাহিদ বলেন, আমার বোনকে তার স্বামী মামুনসহ তাদের পরিবারের লোকজন ইফতারির জন্য রশি দিয়ে বেঁধে নির্যাতন করেছে। খবর শুনে আমার পিতা বোনের বাড়িতে গেলে আমার বাবাকেও তারা মারপিট করে। এ ঘটনার আমি সুষ্ঠু বিচার দাবি করছি।
এ ব্যাপারে ওসমানীনগর থানার ওসি শ্যামল বণিক বলেন, ইফতারির জন্য গৃহবধূ নির্যাতনের ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর