× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৫ জুন ২০২১, শুক্রবার, ১৩ জিলক্বদ ১৪৪২ হিঃ

ফেরি চলাচলের অনুমতি

অনলাইন

অনলাইন ডেস্ক
(১ মাস আগে) মে ১০, ২০২১, সোমবার, ৫:২০ অপরাহ্ন

বাংলাবাজার-শিমুলিয়া নৌরুটে ফেরি চলাচলের অনুমতি দিয়েছে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিসি)।

বিষয়টি নিশ্চিত করে বিআইডব্লিউটিসি’র বাংলাবাজার ঘাট ম্যানেজার সালাউদ্দিন বলেন, এখন থেকে ফেরি চলাচল স্বাভাবিক। ঘাটে আটকে পড়া কাঁচামাল নষ্ট হয়ে যাচ্ছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ফেরি চলাচল স্বাভাবিক করে দিয়েছে। এখন সব ধরনের ফেরি চলাচল করবে। তাই ঈদে ঘরমুখো যাত্রীদের আর বিড়ম্বনা পোহাতে হবে না।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Md. Altaf Hossain
১১ মে ২০২১, মঙ্গলবার, ৮:৩৭

Good

MD. ENAMUL HOQUE KHA
১০ মে ২০২১, সোমবার, ৯:২৭

মাননীয় , প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা , 11.05.2021 বিকাল 5.00টার আগে কোন গিার্মেন্টস শ্রমিক কারখানা থেকে বের হতে পারবেনা --আপনারা সকলেই জানেন , শুধু জানেন না শ্রম প্রতিমন্ত্রী আর বিজেএমই , বিকেএমই ‘র কর্মকর্তারা । অথচ -গত দু’দিন যদি ফেরী চলতো তবে সাধারন যাত্রীদের চাপ অনেকাংশেই কমে যেতো ---এবং গার্মেন্টস শ্রমিকরা ছুটির পর বের হলে তেমন চাপ পরতো না । আপনাকে আপনার কাছের লোকেরাই ডুবানোর জন্য বসে রয়েছে । এদের চিহ্নিত করুন । নইলে ভবিষ্যতে এরা আবারো বারবার আপনাকে সাধারন জনতা এবং শ্রমিকদের মুখোমুখি করে নাস্তানাবুধ করে ছাড়বে । শ্রমিকের বুকে গুলি ---কার জন্য ---দয়া করে একটু ভেবে দেখুন ।

Nessar Ahmed
১০ মে ২০২১, সোমবার, ৬:১৮

কথা হল ফেরি যদি চালুই করবেন তাহলে বিগত দুদিন মানুষকে এভাবে কষ্ট দিলেন কেন ? কেন প্রসাসনের সমস্ত সেক্টরে সিদ্ধান্তহীনতা এমন প্রকট আকার ধারন করেছে যার মূল্য দিতে হচ্ছে সাধারণ মানুষকে ? কেন? কেন, কেন? কোন জবাবদিহিতা নেই বলে ? জবাব কিন্তু ঠিকই একদিন দিতে হবে, সূদে আসোলে !!

Md.Ibrahim
১০ মে ২০২১, সোমবার, ৫:৩৫

It's wonderfully done

অন্যান্য খবর