× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ জুন ২০২১, মঙ্গলবার, ৪ জিলক্বদ ১৪৪২ হিঃ

চঞ্চলের পক্ষে প্রতিবাদ

বিনোদন

স্টাফ রিপোর্টার
১১ মে ২০২১, মঙ্গলবার

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সয়লাব জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীর পক্ষে প্রতিবাদে। এ অভিনেতার সহকর্মীরা সাইবার বুলিংয়ের বিপক্ষে পোস্ট দিচ্ছেন। ঘটনার শুরু ৯ই মে বিশ্ব মা দিবসে। এদিনে সবার মতো মায়ের ছবি দিয়ে একটি পোস্ট দেন চঞ্চল। তারপরই সেই ছবির কমেন্ট বক্সে ধর্ম নিয়ে একের পর এক মন্তব্য পড়তে থাকে। যেটি কারো চোখ এড়িয়ে যায়নি। এমন কুরুচিপূর্ণ মন্তব্যে শোবিজ অঙ্গনের অনেকেই ক্ষোভ প্রকাশ করেছেন। এরইমধ্যে জনপ্রিয় অভিনেতা অপূর্ব, মীর সাব্বির, অভিনয় শিল্পী সংঘের সাধারণ সম্পাদক ও অভিনেতা আহসান হাবীব নাসিম, নির্মাতা মিজানুর রহমান আরিয়ান, চয়নিকা চৌধুরীসহ অনেকে প্রতিবাদ জানিয়েছেন।
এ ছাড়া কেউ কেউ এসব কুরুচিপূর্ণ মন্তব্যকারীদের আইনের আওতায় আনার দাবিও জানান। বিতর্কিত এসব মন্তব্যে চঞ্চল চৌধুরী বলেন, ভ্রাতা ও ভগ্নিগণ, আমি হিন্দু নাকি মুসলিম, তাতে আপনাদের লাভ বা ক্ষতি কি? সকলেরই সবচেয়ে বড় পরিচয় ‘মানুষ’। ধর্ম নিয়ে এ সকল রুচিহীন প্রশ্ন ও বিব্রতকর আলোচনা সকল ক্ষেত্রে বন্ধ হোক। আসুন, সবাই মানুষ হই। এদিকে আসছে ঈদে এই অভিনেতাকে বেশ কয়েকটি নাটকে-টেলিছবিতে দেখা যাবে। তার উল্লেখযোগ্য কয়েকটি কাজ হলো মাসুদ সেজানের ‘প্রেমিকা আবশ্যক’, গোলাম সোহরাব দোদুলের ‘ডার্করুম’, ও সালাহউদ্দিন লাভলুর ‘বায়ু চড়া’।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর