× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ জুন ২০২১, মঙ্গলবার, ৪ জিলক্বদ ১৪৪২ হিঃ

হানিফ সংকেতের ঈদের নাটক ‘সৎ-এর সত্য সমাচার’

বিনোদন

স্টাফ রিপোর্টার
১১ মে ২০২১, মঙ্গলবার

প্রতি ঈদের মতো এবারো বরেণ্য নির্মাতা হানিফ সংকেত নির্মাণ করেছেন ঈদের নাটক। নাটকের নাম ‘সৎ-এর সত্য সমাচার’। প্রচারিত হবে ঈদের দিন রাত ৮টা ১৫ মিনিটে এটিএন বাংলায়। হানিফ সংকেতের ঈদ নাটকের নামে যেমন ভিন্নতা থাকে, গল্পেও থাকে আলাদা স্বাদ ও বৈচিত্র্য। পাশাপাশি থাকে সামাজিক বক্তব্য। স্বাস্থ্যবিধি মেনে পুরো নাটকটিই ধারণ করা হয় মিরপুরে ফাগুন অডিও ভিশনের নিজস্ব কমপ্লেক্সে। গত ঈদে প্রচারিত নাটক ‘মনের মতি মনের গতি’ প্রচার হওয়ার পর দর্শকদের অনুরোধে হানিফ সংকেত এবার একই পাত্র-পাত্রীদের নিয়ে নাটকটির সিক্যুয়েল তৈরি করেছেন। নাটকটিতে আমাদের সমাজের এক শ্রেণির অসৎ মানুষের চরিত্র ফুটিয়ে তোলা হয়েছিলো, যারা অন্যের দুঃসময়কে পুঁজি করে নিজের লাভ খোঁজে।
তবে একসময় বিবেকের তাড়নায় এবং সৎ সঙ্গের শুভ জ্যোতিতে এদের অনেকে আবার ভালোও হয়ে যান। কিন্তু কিছু কিছু মানুষের চরিত্র এমনই যে, লোভ ও লাভের নেশা তাকে ভালো হতে দেয় না। ভালো মানুষের সঙ্গে মিশলে ভালো হওয়ার শিক্ষাও পাওয়া যায়। সৎ এবং সত্যে মিললে সব খবরই সুন্দর হয়। এই বক্তব্যের ওপরই  নির্মিত এবারের নাটকটির নামকরণ করা হয়েছে ‘সৎ-এর সত্য সমাচার’। অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, তারিন, মীর সাব্বির, নাদিয়া, সাঈদ বাবু ও সুভাশিষ ভৌমিক। নাটকের সূচনা সংগীতের কথা লিখেছেন মোহাম্মদ রফিকউজ্জামান, সুর করেছেন হানিফ সংকেত, সংগীতায়োজন করেছেন মেহেদী। কণ্ঠ দিয়েছেন কমল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর