× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ জুন ২০২১, মঙ্গলবার, ৪ জিলক্বদ ১৪৪২ হিঃ

ফারিয়ার পরামর্শ

বিনোদন

স্টাফ রিপোর্টার
১১ মে ২০২১, মঙ্গলবার

দরজায় কড়া নাড়ছে ঈদ। প্রতিবার নানা পরিকল্পনা থাকলেও এবার করোনা পরিস্থিতির কারণে সাদামাটাভাবেই ঈদ উদ্‌যাপন করবেন দুই বাংলার আলোচিত নায়িকা নুসরাত ফারিয়া। তিনি মানবজমিনকে বলেন, করোনাকে হালকা ভাবার সুযোগ নেই। সুরক্ষার কথা বিবেচনা করে গ্রামের দিকে চলে এসেছি। ঈদটা কাটাবো ময়মনসিংহে, আমাদের নিজেদের ফার্ম হাউজে। ঈদ উপলক্ষে কোনো কেনাকাটা করেছেন কিনা জানতে চাইলে নুসরাত ফারিয়া বলেন, পরিবারের জন্য শপিং করেছি শুধু। নিজের জন্য কিছু কেনা হয়নি। এই কঠিন পরিস্থিতিতে ভক্ত, শুভাকাঙ্ক্ষীসহ সবাইকে সাবধান থাকার পরামর্শ দিয়েছেন এই নায়িকা।
তিনি বলেন, আমরা অরেকটু ধৈর্য ধরি। নিজের জীবনকে বাঁচাতে আমাদের সবার সহযোগিতা একান্তভাবে প্রয়োজন। পরিস্থিতি স্বাভাবিক হলে অনেক আনন্দ উৎসব করতে পারবো। আমরা এমনভাবে এবারের ঈদটা কাটাই যেন কারও কোনো ক্ষতি না হয়। একজনের অসাবধানতার কারণে যদি কেউ করোনায় আক্রান্ত হন, মারা যান তাহলে সেটা খুবই দুঃখজনক। তাই আমরা সর্বোচ্চ সতর্ক থাকি। এদিকে, সর্বশেষ গত মাসে বঙ্গবন্ধুর বায়োপিকের মুম্বই পর্বের শুটিং শেষ করেন অভিনেত্রী। এরপর কলকাতার দুইটি সিনেমায় শুটিং করার কথা ছিল তার। কিন্তু করোনা পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করায় সেসব পরিকল্পনা ভেস্তে যায়। তবে করোনা সচেতনতা নিয়ে নির্মিত একটি বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের এ বিজ্ঞাপনটি নির্দেশনা দেন মিয়াজী পাপন। এ ছাড়া ঈদের পর থেকে কাজ করার পরিকল্পনা করেছেন বলেও জানান। সবশেষ, ফারিয়া অভিনীত ‘যদি কিন্তু তবুও’ সিনেমাটি জি-ফাইভে মুক্তি পায়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর