× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২০ জুন ২০২১, রবিবার, ৮ জিলক্বদ ১৪৪২ হিঃ

সিএনজি’র যাত্রী সেজে ছিনতাই নারীসহ আটক ৩

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, নোয়াখালী থেকে
১১ মে ২০২১, মঙ্গলবার

নোয়াখালী সদর উপজেলার মাইজদী বাজার থেকে ছিনতাইকারী চক্রের ৩ সদস্যকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে ছিনতাইয়ের চেষ্টাকালে নোয়াখালী পৌরসভার উজ্জ্বলপুর এলাকার নাইস আবাসিক রেস্ট হাউজের সামনে থেকে তাদের আটক করা হয়। এ ঘটনায় একই দিন দুপুরে ভুক্তভোগী মো. মোর্শেদ (৪০), বাদী হয়ে সুধারাম থানায় আটককৃত ৩ ছিনতাইকারীর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। আটককৃতরা হলো- সদর উপজেলার বিনোদপুর ইউনিয়নের মো. নজরুল ইসলাম, একই ইউনিয়নের মো. নজরুল ইসলামের স্ত্রী রোজিনা বেগম (৩০), ধর্মপুর ইউনিয়নের হুমায়ুন। এ সময় তাদের কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহৃত একটি ছোরা ও নগদ ৬২৫ টাকা উদ্ধার করা হয়। মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী যুবক মাইজদী বাজারের বড় মসজিদের সামনে থেকে সিএনজি চালিত অটোরিকশাযোগে দত্তেরহাট বাজারে যাওয়ার উদ্দেশে সিএনজিতে ওঠে। আটককৃত আসামিরা সিএনজিতে আগে থেকেই যাত্রী সেজে উঠে বসে ছিল। ওই যুবকের সঙ্গে তারা প্রথমে গায়ে পড়ে কথা বলতে শুরু করে এবং কৌশলে পকেটে হাত দিয়ে টাকা ছিনতাইয়ের চেষ্টা চালালে ওই যুবক টের পেয়ে এক ছিনতাইকারীর হাত ধরে ফেলে।
এরপর ছিনতাইকারীরা জোরপূর্বক তার গলায় একটি ছোরা ঠেকিয়ে চলন্ত সিএনজিতে ছিনতাইয়ের চেষ্টা চালায়। পরে ছিনতাইয়ের শিকার যুবকের শৌর চিৎকারে স্থানীয় এলাকাবাসী সিএনজি থামিয়ে ছিনতাইকারীদের আটক করে পুলিশে সোপর্দ করে। সুধারাম মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাহেদ উদ্দিন মানবজমিনকে জানান, আটককৃত আসামিরা ছিনতাইকারী চক্রের সদস্য। তাদের বিরুদ্ধে আগেরও একাধিক মামলা রয়েছে। আটককৃত আসামিদের মঙ্গলবার সকালে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর