× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৬ জুন ২০২১, বুধবার, ৫ জিলক্বদ ১৪৪২ হিঃ

চিরিরবন্দরে ট্রাক-ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

বাংলারজমিন

চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি
১১ মে ২০২১, মঙ্গলবার

দিনাজপুরের চিরিরবন্দরে সৈয়দপুর-দশমাইল মহাসড়কের রাণীরবন্দর ইছামতি কলেজ মোড়ে ট্রাক ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় ঘটনাস্থলে ট্রাকচালক বাদল মিয়া (৩৫) এবং হাসপাতালে নেয়ার পথে ট্রাক্টরের হেলপার এরশাদ আলী (৪৫) নিহত হয়েছে। এ সড়ক দুর্ঘটনাটি গতকাল ভোর আনুমানিক ৫টায় উপজেলার নশরতপুর ইউনিয়নের রাণীপুর গ্রামের সৈয়দপুর-দশমাইল মহাসড়কের কলেজ মোড় নামক স্থানে ঘটেছে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, ওইসময় দশমাইল থেকে  সৈয়দপুরগামী একটি ট্রাক্টরের (যার নং ঢাকা মেট্রো-ই-১১-০৩৭৬) সামনের চাকা পাংচার হয়ে খুলে যায়। এ সময়  সৈয়দপুর থেকে দশমাইলগামী একটি ট্রাকের (যার নং ঢাকা মেট্রো-ড-১২-২৭৪৭) সঙ্গে ওই ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকের সম্মুখভাগ দুমড়ে-মুচড়ে যায় এবং ট্রাকের চালক ঘটনাস্থলেই নিহত হন। সংঘর্ষে ট্রাক্টরের হেলপার এরশাদ আলী ট্রাক্টর থেকে ছিটকে রাস্তারপাশে পড়ে গিয়ে গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার হাসপাতালে নেয়ার চেষ্টা করলে তিনি পথেই মারা যান। নিহতরা হলেন- ট্রাকচালক পাবনা জেলার সাঁথিয়া উপজেলার নারেন্দা গ্রামের ইউনুস মাস্টারের ছেলে বাদল মিয়া (৩৫) এবং ট্রাক্টরের হেলপার দিনাজপুরের কাহারোল উপজেলার দীপনগর গ্রামের বগুড়াপাড়ার আজিজার রহমানের ছেলে এরশাদ আলী (৪৫)।
দশমাইল হাইওয়ে থানার ওসি মো. কেরামত আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত ট্রাকচালকের মরদেহ এবং দুর্ঘটনাকবলিত ট্রাক ও ট্রাক্টর হাইওয়ে থানার হেফাজতে রয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর