× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২১ জুন ২০২১, সোমবার, ৯ জিলক্বদ ১৪৪২ হিঃ

কলাপাড়ায় বন কর্মকর্তাকে আদালতে তলব

বাংলারজমিন

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি
১১ মে ২০২১, মঙ্গলবার

পটুয়াখালীর কলাপাড়া বন বিভাগের কর্মকর্তা আবদুস সালামকে সশরীরে আদালতে হাজির হয়ে ব্যাখ্যা প্রদানের নির্দেশ দিয়েছেন কলাপাড়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শোভন শাহরিয়ার’র আদালত। সম্প্রতি গণমাধ্যমে প্রকাশিত ‘কোস্ট গার্ডের অভিযানে ২০ মণ অবৈধ হাঙ্গর জব্দ’ শীর্ষক রিপোর্ট আমলে নিয়ে বিজ্ঞ আদালত এ আদেশ জারি করেন।
বিজ্ঞ আদালত তার আদেশে বলেছেন, কলাপাড়া বন বিভাগের কর্মকর্তা আবদুস সালাম ২০ মণ অবৈধ হাঙ্গর আইনানুগ প্রক্রিয়ায় জব্দ তালিকা মূলে জিম্মায় না নেয়ায়, মাছ ধরার ট্রলারটি জব্দ না করায় এবং হাঙ্গর শিকারে জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে নিয়মিত মামলা আনয়ন না করায় কেন তার বিরুদ্ধে পেনাল কোডের ২১৭ ধারা মোতাবেক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে না সে বিষয়ে তাকে সশরীরে আদালতে হাজির হয়ে ব্যাখ্যা প্রদানের নির্দেশ দেয়া হলো। আদেশের অনুলিপি বিভাগীয় বন কর্মকর্তা, উপকূলীয় বনবিভাগ, পটুয়াখালী, ইউএনও কলাপাড়া, পটুয়াখালী এবং কোস্ট গার্ড কন্টিনজেন্ট কমান্ডার, পায়রা বন্দর বরাবর প্রেরণ করা হোক।
বিজ্ঞ আদালতের এ আদেশের বিষয়টি নিশ্চিত করেছেন আদালতের বেঞ্চ সহকারী মো. ফেরদৌস মিয়া।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর