× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ জুন ২০২১, মঙ্গলবার, ৪ জিলক্বদ ১৪৪২ হিঃ

অনুশীলন শেষে ঈদের ছুটিতে টাইগাররা

খেলা

স্পোর্টস রিপোর্টার
১১ মে ২০২১, মঙ্গলবার

ঈদের আগে গতকাল ছিল ক্রিকেটারদের শেষ অনুশীলন। ঐচ্ছিক অনুশীলনের দিন উপস্থিত ছিলেন শ্রীলঙ্কা ফেরত টেস্ট স্কোয়াডের সদস্যরা। শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু ২৩শে মে। এই সিরিজের জন্য প্রাথমিক দলে ডাক পাওয়াদের নিয়ে গত ৭ই মে থেকে শুরু হয়েছে অনুশীলন ক্যাম্প। শুরুর দিকে ছিলেন না শ্রীলঙ্কা সফরে যাওয়া ক্রিকেটাররা। শ্রীলঙ্কা থেকে ফিরে তিনদিনের কোয়ারেন্টিনের পর অনুশীলনে যোগ দেন তারা। ছিলেন না সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমানও। এই দু’জন অনুশীলনে যোগ দেবেন ১৮ই মে।
১৬ই মে করোনা পরীক্ষার পর ১৮ই মে জৈব সুরক্ষা বলয়ে ঢুকে পড়বেন ক্রিকেটাররা। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে ১৬ই মে ঢাকায় পা রাখবে শ্রীলঙ্কা। তিনদিনের কোয়ারেন্টিন শেষে দুই দিন অনুশীলনের সুযোগ পাবে লঙ্কানরা। ২১শে মে বিকেএসপিতে অনুুশীলন ম্যাচ খেলবে তারা। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে ২৩শে মে প্রথম ওয়ানডের পর দ্বিতীয় ও তৃতীয় ম্যাচ যথাক্রমে ২৫ ও ২৮শে মে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর