× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২১ জুন ২০২১, সোমবার, ৯ জিলক্বদ ১৪৪২ হিঃ

গোপালগঞ্জে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ

বাংলারজমিন

গোপালগঞ্জ প্রতিনিধি
১১ মে ২০২১, মঙ্গলবার

ঈদ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাঠানো উপহার সামগ্রী (খাদ্য সহায়তা) পেলেন গোপালগঞ্জ জেলার ৫ উপজেলার ৬৩০টি কর্মহীন, অসহায়, দুস্থ ও গরিব মানুষ। গতকাল সকাল সাড়ে ১০টায় গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা কর্মহীন, অসহায়, দুস্থ ও গরিব মানুষের কাছে এ খাদ্য সহায়তা পৌঁছে দেন।
গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা জানিয়েছেন, গোপালগঞ্জ সদর উপজেলায় ৩৫০টি পরিবার, কাশিয়ানী উপজেলার ১৫০টি পরিবার, কোটালীপাড়ায় ৩০টি পরিবার ও টুঙ্গিপাড়ায় ৫০টি পরিবারের মধ্যে এ খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাঠানো উপহার সামগ্রী (খাদ্য সহায়তা) বিতরণকালে গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানার সঙ্গে উপস্থিত ছিলেন এডিসি জেনারেল (শিক্ষা ও আইসিটি) ইলিয়াসুর রহমান ও এনডিসি মিলন সাহা ছাড়াও আরো অনেকে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর