× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৫ জুন ২০২১, শুক্রবার, ১৩ জিলক্বদ ১৪৪২ হিঃ

যশোরে করোনা রোগী গ্রেপ্তার, জামিনে মুক্ত

প্রথম পাতা

স্টাফ রিপোর্টার, যশোর থেকে
১১ মে ২০২১, মঙ্গলবার

যশোর জেনারেল হাসপাতালে ভর্তির পর পালিয়ে যাওয়া ১০ করোনা রোগীর মধ্যে ৭ জনকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে। গতকাল সকালে পুলিশ যশোর জেনারেল হাসপাতাল থেকে তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলেন- যশোর শহরের পশ্চিম বারান্দিপাড়া এলাকার বিশ্বনাথ দত্তের স্ত্রী মণিমালা দত্ত (৪৯), সাতক্ষীরার আশাশুনি উপজেলার প্রতাপপাড়া গ্রামের মিলন হোসেন (৩২), রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর গ্রামের নাসিমা আক্তার (৫০), খুলনা সদর উপজেলার বিবেকানন্দ (৫২), পাইকগাছা উপজেলার ডামরাইল গ্রামের আমিরুল সানা (৫২), রূপসা উপজেলার সোহেল সরদার (১৭) এবং যশোর সদর উপজেলার পাঁচবাড়িয়া গ্রামের রবিউল ইসলামের স্ত্রী ফাতেমা (১৯)। আদালতে হাজিরের পর অসুস্থতার কারন দেখিয়ে জামিন চাইলে তাদের জামিন মঞ্জুর করেন আদালত।
পুলিশ জানায়, এপ্রিলের ১৮ থেকে ২৪ তারিখের মধ্যে ভারতফেরত সাতজন ও স্থানীয় তিনজন করোনা পজেটিভ রোগী যশোর জেনারেল হাসপাতালে ভর্তি হন। এরপর তারা ২৩ তারিখ সকাল থেকে ও ২৪ এপ্রিল দুপুরের মধ্যে হাসপাতাল থেকে পালিয়ে যান। পরে হাসপাতাল কর্তৃপক্ষ এ ব্যাপারে ব্যবস্থা নিতে পুলিশকে জানায়। অতঃপর গত শনিবার যশোর কোতোয়ালি থানা পুলিশ আদালতে নন এফআইআর প্রসিকিউশন দাখিল করে। রোববার আদালত তাদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

যশোর কোতোয়ালি থানার ওসি তাজুল ইসলাম বলেন, হাসপাতাল থেকে পালিয়ে যাওয়া ১০ জনের বিরুদ্ধে আদালত গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন। হাসপাতাল থেকে ছাড়পত্র পাওয়ার পর গতকাল তাদের মধ্য থেকে ৭ জনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়। অসুস্থতার জন্য আদালত তাদের জামিন মঞ্জুর করেছেন।   

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর