× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ জুন ২০২১, মঙ্গলবার, ৪ জিলক্বদ ১৪৪২ হিঃ

তাদের ‘রঙে আনন্দে ঈদ’

বিনোদন

স্টাফ রিপোর্টার
১১ মে ২০২১, মঙ্গলবার

ঈদ উপলক্ষে নির্মিত হয়েছে বিশেষ অনুষ্ঠান ‘রঙে আনন্দে ঈদ’। অভিনেতা ও উপস্থাপক ইমতু রাতিশের উপস্থাপনায় এতে অতিথি ছিলেন দেশের জনপ্রিয় চার তারকা চিত্রনায়িকা অপু বিশ্বাস, চিত্রনায়ক নিরব, চিত্রনায়িকা দীঘি ও চিত্রনায়ক রোশান। ‘রঙে আনন্দে ঈদ’ অনুষ্ঠানের মূল আকর্ষণ হচ্ছেন শিশুশিল্পী থেকে নায়িকা হওয়া দীঘি। তিনি মানবজমিনকে বলেন, প্রথমবার নিরব আর রোশান ভাইয়ের সঙ্গে কোনো অনুষ্ঠানে অংশ নিলাম। অপু আপুর সঙ্গে তো আগে অনেক প্রোগ্রাম করেছি। এবারের ঈদেও আমাদের দুইটা প্রোগ্রাম প্রচার হবে। প্রোগ্রামটায় অপু আপু ও নিরব ভাইয়া একটা জুটি আর আমি ও রোশান ভাইয়া আরেকটা জুটি ছিলাম। এভাবেই সাজানো হয়।
আমরা অনেক আড্ডা দিয়েছি।

মানুষ দেখলে মজা পাবে খুব। নিরব বলেন, করোনাকালীন ঈদ সবাই ঘরে বসেই উদযাপন করছেন। ঘরে থাকলেও তাদের বিনোদিত করতে চ্যানেলগুলো দারুন আয়োজন নিয়ে হাজির হচ্ছে। অপু বিশ্বাস, দীঘি, রোশান ও আমি দারুন এক আনন্দময়ী অনুষ্ঠান হাজির হলাম। আশা করি দর্শকদের কাছে উপভোগ্য হবে। ইমতু  বলেন, এমন মজার তারকাদের পেলে প্রোগ্রাম জমানো খুব সহজ হয়ে যায়। অনেকদিন পর খুব আনন্দের সঙ্গে অনুষ্ঠান করলাম। জানা যায়, এশিয়ান টিভির সাতদিন ব্যাপী ঈদ আয়োজনের প্রথম দিন অর্থাৎ ঈদের দিন সন্ধ্যা ৬টা ৩৫ মিনিটে প্রচার হবে অনুষ্ঠানটি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর