× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৫ জুন ২০২১, শুক্রবার, ১৩ জিলক্বদ ১৪৪২ হিঃ

পাটুরিয়ায় ঘরমুখো মানুষের উপচেপড়া ভিড়

অনলাইন

অনলাইন ডেস্ক
(১ মাস আগে) মে ১১, ২০২১, মঙ্গলবার, ১১:২৫ পূর্বাহ্ন

মানিকগঞ্জের পাটুরিয়া থেকে দৌলতদিয়া নৌরুটে সকাল থেকে তিনটি ফেরি চলাচল করছে। প্রতিটি ফেরিই ছিল কানায় কানায় পূর্ণ। ঘরমুখো মানুষে ঠাসা। ঢাকা-পাটুরিয়া মহাসড়কের টেপড়া এলাকায় বিজিবির চেকপোস্ট উপেক্ষা করে স্রোতের মতো ঘাটে জড়ো হচ্ছে মানুষ।   চেকপোস্ট থেকে প্রাইভেট কারসহ ছোট যানগুলো ফিরিয়ে দিচ্ছে বিজিবি জওয়ান। তারপরও দীর্ঘপথ হেঁটে ঘাটে পৌঁছাচ্ছে তারা।
সরেজমিনে দেখা গেছে, পাটুরিয়া ঘাটে পার হওয়ার অপেক্ষায় রয়েছেন অনেক মানুষ। মহাসড়কে অনেক প্রাইভেট কার, মাইক্রোবাস ও মোটরসাইকেল দেখা গেছে।
যেখানে গাড়ি থেকে যাত্রীদের নামিয়ে দেওয়া হয়েছে সেখান থেকে তারা ১০ কিলোমিটার হেঁটে পাটুরিয়া ঘাটে আসছেন। বিকল্প পথে কিছু সংখ্যক সিএনজি ও মোটরসাইকেলে যাত্রীদের ঘাটে আসতে দেখা যাচ্ছে।
বিআইডব্লিউটিসি আরিচা আঞ্চলিক কার্যালয়ের উপ-মহাব্যবস্থাপক জিল্লুর রহমান বলেন, ‘যথারীতি নিয়ম অনুযায়ী সকাল থেকে বিকাল পর্যন্ত দুই-তিনটি ফেরিতে অ্যাম্বুলেন্স পার করানো হবে। এর সঙ্গে যাত্রী ও কিছু সংখ্যক ছোট গাড়িও পার হয়।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
কাজি
১০ মে ২০২১, সোমবার, ১০:৩১

মন্তব্য করে লাভ নাই। যে জাতি তার ভালমন্দ বুঝে না।

অন্যান্য খবর