× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৫ জুন ২০২১, শুক্রবার, ১৩ জিলক্বদ ১৪৪২ হিঃ

পাটুরিয়ায় যাত্রীর চাপে ফেরি বাড়িয়েছে কর্তৃপক্ষ

অনলাইন

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ থেকে
(১ মাস আগে) মে ১১, ২০২১, মঙ্গলবার, ১২:০৪ অপরাহ্ন

ঈদে ঘরমুখো যাত্রীর চাপ বেড়েছে পাটুরিয়া ফেরি ঘাটে। তবে মহাসড়কের টেপড়া এলাকায় বিজিবির চেকপোস্ট বসানোর কারণে যাত্রী ও ছোট যানবাহন অর্থাৎ প্রাইভেট কার, মাইক্রোবাসসহ অন্যান্য পরিবহন ঘাটে ঢুকতে পারছে না। শুধু মাত্র লাশবাহী গাড়ি, অ্যাম্বুলেন্স ও জরুরি পরিবহনগুলো চেকপোস্টের আওতা মুক্ত থাকছে।  সকালে ৩-৪টি ফেরি দিয়ে এসব গাড়ি ও যাত্রী পারাপার করা হলেও বেলা বাড়ার সাথে যাত্রী চাপ বেশি থাকায় বর্তমানে ৭-৮টি ফেরি চলছে।
বিআইডাব্লিউটিসি ভারপ্রাপ্ত ডিজিএম জিল্লুর রহমান জানান, বেলা বাড়ার সাথে সাথে যাত্রীর চাপ বেড়ে চলেছে। পাশাপাশি বিভিন্ন  কায়দায় কিছু প্রাইভেট কার ও মাক্রোবাস ঘাটে ঢুকে পড়ায় সেগুলো পারাপার করা হচ্ছে। তাছাড়া লাশবাহী গাড়ি, অ্যাম্বুলেন্স ও জরুরি পরিবহনগুলোর সাথে যাত্রী পারাপারে বর্তমানে ৭ থেকে ৮টি ফেরি সচল রাখা হয়েছে।  এদিকে ফেরিতে গাদাগাদি করে যাত্রী পারপার হওয়ায় স্বাস্থ্য বিধির ভেঙে পড়েছে। 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর