× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ জুন ২০২১, মঙ্গলবার, ৪ জিলক্বদ ১৪৪২ হিঃ

কায়েস আরজু ও নাইরুজ সিফাতের মিউজিক্যাল ফিল্ম ‘কথা দে’

বিনোদন

স্টাফ রিপোর্টার
১১ মে ২০২১, মঙ্গলবার

কায়েস আরজু চট্টগ্রামের গ্রুপ থিয়েটারে কাজ করেছেন। ২০০৭ সালে হাসিবুল ইসলাম মিজান পরিচালিত ‘তুমি আছো হৃদয়ে’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে তার অভিষেক ঘটে। এরপর  আরজু অভিনীত একাধিক সিনেমা প্রশংসিত হয়েছে। অন্যদিকে, নাইরুজ সিফাত বিভিন্ন বিজ্ঞাপণ এবং নাটকে অভিনয় করে নিজের আলাদা একটি জায়গা তৈরি করেছেন মিডিয়ায়। এবার চিত্রনায়ক কায়েস আরজু এবং নাইরুজ সিফাত ঈদের একটি বিশেষ মিউজিক্যাল ফিল্ম এ জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন । শিরোনাম 'কথা দে'।
আধুনিক ফোক ঘারানার এই গানটি লিখেছেন সোমেশ্বর অলি। তাতে সুর ও সঙ্গীতায়োজন করেছেন আহম্মেদ হুমায়ুন। আর কণ্ঠ দিয়েছেন জাহিদ লিটন।
গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।
অ্যাড এক্টিভ এর ব্যানারে ভিন্নধর্মী গল্পে নির্মত হয়েছে গানটির ভিডিও।মিউজিক্যাল ফিল্মটির কাহিনী, সংলাপ,চিত্রনাট্য ও পরিচালনা করেছেন নির্মাতা মাহিন আওলাদ।
ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, তাদের ঈদ আয়োজনে ঈদুল ফিতরের পরেরদিন ধ্রুব মিউজিক স্টেশনের  ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে সকল দেশীয় এবং আন্তর্জাতিক  অ্যাপ এ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর