× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ জুন ২০২১, মঙ্গলবার, ৪ জিলক্বদ ১৪৪২ হিঃ

সালমান খানের দুই বোন করোনায় আক্রান্ত

বিনোদন

বিনোদন ডেস্ক
১১ মে ২০২১, মঙ্গলবার

বলিউড সুপারস্টার সালমান খানের পরিবারে করোনার হানা। তার দুই বোন আলভিরা খান ও অর্পিতা খান শর্মার কোভিড-১৯ নমুনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে। বিষয়টি নিশ্চিত করে সালমান খান বলেন, অর্পিতার করোনা হয়েছে এবং পরে তার বাচ্চাদেরও। কিন্তু তাদের কোনো উপসর্গ নেই। আলভিরাও করোনায় আক্রান্ত। এ সময় ভক্তদের যথাসম্ভব ঘরে থাকতে ও নিরাপদে থাকার আহ্বান জানান এ সুপারস্টার।  সালমান খান জানিয়েছেন, তিনি করোনার টিকার প্রথম ডোজ নিয়েছেন, তবে দ্বিতীয় ডোজ নেওয়া এখনও হয়নি। কিন্তু তার বাবা-মা সেলিম খান ও সালমা খান দুজনই দুই ডোজ টিকা নিয়েছেন। বলিউড সুপারস্টার সালমান খানের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’।
এবারের ঈদে মুক্তি পাচ্ছে সিনেমাটি। ১৩ মে শুধু প্রেক্ষাগৃহে নয়, জি প্লেক্স ও টিভিতে ৪০টির বেশি দেশে মাত্র ২৯৯ রুপি বা ৩৪০ টাকায় দেখা যাবে সিনেমাটি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর