× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২১ জুন ২০২১, সোমবার, ৯ জিলক্বদ ১৪৪২ হিঃ

যশোরে বোমা তৈরীর সময় বিস্ফোরণে ইউপি সদস্যের মৃত্যু

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, যশোর থেকে
১১ মে ২০২১, মঙ্গলবার

বোমা তৈরির সময় বিস্ফোরণে নাজমুল ইসলাম লিটন (৪২) নামে একজন ইউপি সদস্যের মৃত্যু হয়েছে। নিহত নাজমুল স্থানীয় আওয়ামী লীগের নেতা। নিহত নাজমুল যশোরের ঝিকরগাছা উপজেলার হাজিরবাগ ইউনিয়নের পাঁচপোতা গ্রামের আব্দুল ওহাবের ছেলে। তিনি ওই ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য।
হাজিরবাগ ইউপি চেয়ারম্যান আতাউর রহমান মিন্টু বলেন, সোমবার দুপুর একটার দিকে ঝিকরগাছা উপজেলার পাঁচপোতা গ্রামের একটি পরিত্যক্ত বাড়িতে লিটন মেম্বারসহ কয়েকজন বোমা তৈরি করছিলেন। ওই সময় একটি বোমা বিস্ফোরিত হলে তিনি গুরুতর জখম হন। সাথে থাকা লোকজন তাকে উদ্ধার করে গোপন স্থানে নিয়ে চিকিৎসা করাচ্ছিলেন। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার্থে তাকে ঢাকায় নেওয়া হচ্ছিল। পথিমধ্যে রাত দুইটা-আড়াইটার দিকে তার মৃত্যু হয়।
ঝিকরগাছা থানার এসআই সাহিদুজ্জামান বলেন, নিহত নাজমুল ইসলাম লিটনের মরদেহ আজ বেলা ১১টার দিকে ঝিকরগাছা থানায় আনা হয়েছে।
সিনিয়র সহকারী পুলিশ সুপার জুয়েল ইমরান, থানার ওসি আব্দুর রাজ্জাকসহ পুলিশ কর্মকর্তারা নিহতের বাড়িতে গেছেন। তারা ফেরার পর মরদেহের সুরতহাল করে ময়নাতদন্তের জন্যে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হবে।
ঝিকরগাছা থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, এ ঘটনায় বিস্ফোরকদ্রব্য আইনে মামলা হবে। ঘটনার সময় সেখানে কারা ছিল সেগুলো খতিয়ে দেখা হচ্ছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Desher Bhai
১২ মে ২০২১, বুধবার, ২:৫০

Must be from BNP-Jamat.

অন্যান্য খবর