× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২১ জুন ২০২১, সোমবার, ৯ জিলক্বদ ১৪৪২ হিঃ

বাহুবলে অগ্নিকাণ্ডে ১৫ দোকান-বাসা পুড়ে ছাই

বাংলারজমিন

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি
১১ মে ২০২১, মঙ্গলবার

বাহুবলে মধ্যরাতে মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনায় পুড়ে ছাই হয়েছে ১৫টি দোকান ও বাসা। উপজেলা সদরস্থ হাসপাতাল এলাকার মুলুক চাঁন বিবি কমপ্লেক্স মার্কেটে এ অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে। এতে প্রায় অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করছেন ক্ষতিগ্রস্তরা। সোমবার রাত ১১টা থেকে শুরু হওয়া অগ্নিকাণ্ড নিয়ন্ত্রণে আসে সাড়ে ১২টা দিকে। প্রথম দিকে স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করলেও পরে ফায়ার সার্ভিস এসে চূড়ান্তভাবে আগুণ নিয়ন্ত্রণে আনে। তবে ততক্ষণে লাব্বায়েক স্টোর, উচ্চল সার্ভিসিং স্টোর, আবরাম ফার্নিচার মার্ট, রয়েল ফিজিওথেরাফি, আল্লাহ ভরসা ভেরাইটিজ স্টোর, আল-মদিনা ফার্নিচারসহ পুরো মার্কেটে থাকা প্রায় ১৫টি দোকান ও বাসা পুড়ে ছাঁই হয়ে যায়। প্রত্যক্ষদর্শীদের ধারণা বৈদ্যতিক শর্টসার্কিটজনিত কারণে অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে।

শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. আরিফুল ইসলাম জানান, অগ্নিকাণ্ডের খবর পাওয়া মাত্রই ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুণ নিয়ন্ত্রণে আনে। তাৎক্ষণিক তিনি অগ্নিকাণ্ডের সূত্রপাত সম্পর্কে কিছু বলতে পারেননি।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর