× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৫ জুন ২০২১, শুক্রবার, ১৩ জিলক্বদ ১৪৪২ হিঃ

দৌলতদিয়ায় পন্টুনের দড়ি ছিঁড়ে ডুবে গেল মাইক্রোবাস

অনলাইন

অনলাইন ডেস্ক
(১ মাস আগে) মে ১১, ২০২১, মঙ্গলবার, ২:৫২ অপরাহ্ন

রাজজবাড়ীর দৌলতদিয়ার ৫নং ঘাটে ঝড়ের কবলে পড়ে একটি মাইক্রোবাস ফেরি থেকে পড়ে পদ্মায় ডুবে গেছে। আজ বেলা ১১টার দিকে মাইক্রোবাসটি তলিয়ে যায়।  ধারণা করা হচ্ছে, মাইক্রোবাসটিতে ৫-৬ জন যাত্রী ছিল। ডুবুরিরা মাইক্রোবাসটি উদ্ধার করলে কোন যাত্রীর সন্ধান পাননি।
প্রত্যক্ষদর্শী ফেরির এক যাত্রী জানান, মানিকগঞ্জে পাটুরিয়া ঘাট থেকে একটি ফেরিতে দৌলতদিয়া ঘাটে যাচ্ছিলেন তিনি। আজ ১১টার দিকে মাঝ পদ্মায় ঝড়ের কবলে পড়ে ফেরিটি। এরপর দৌলতদিয়া ঘাটের কাছাকাছি আসামাত্র একটি মাইক্রোবাস ফেরির লোহার দড়ি ছিঁড়ে নদীতে পড়ে যায়। মাইক্রোবাসটিতে অন্তত ৫-৬ জন যাত্রী ছিলেন। নদীতে পড়ার মিনিটখানেক ভাসছিল মাইক্রোটি। চালক অনেক চেষ্টা করেও বের হতে পারেননি।
এদিকে খবর পেয়ে ডুবুরিরা ঘটনাস্থলে উপস্থিত তল্লাশি চালিয়ে উদ্ধার করে মাইক্রোটি। তবে উদ্ধার হওয়া মাইক্রোতে কোন যাত্রী পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, স্রোতের তোড়ে  ভেসে গেছেন হতভাগ্য যাত্রীরা। তবে ফায়ার সার্ভিসের ইন্সপেক্টর আশরাফুল ইসলাম জানান, মাইক্রোবাসটিতে কোনো যাত্রী ছিল না।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর