× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ জুন ২০২১, মঙ্গলবার, ৪ জিলক্বদ ১৪৪২ হিঃ

করোনা রোগীদের বিনামূল্যে খাবার দিচ্ছেন দেব

বিনোদন

বিনোদন ডেস্ক
১১ মে ২০২১, মঙ্গলবার

গত বছরে বহু পরিযায়ী শ্রমিককে ঘরে ফেরার বন্দোবস্ত করেছিলেন। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ক্রমাগত মানুষকে সতর্ক করে গিয়েছেন। ভোটের প্রচারে করতে গিয়েও সবার আগে সকলকে মাস্ক পরার পরামর্শ দিয়েছেন। আগে মানুষের জীবন তারপর ভোট, প্রায় প্রত্যেক প্রচারের মঞ্চেই একথা বলেছিলেন ওপার বাংলার জনপ্রিয় চিত্রনায়ক দেব। এবার করোনা আক্রান্তদের জন্য বিনামূল্যে নিজের রেস্তোরাঁ থেকে খাবার সরবরাহ করছেন তারকা সাংসদ। গতকাল সোশ্যাল মিডিয়ায় নিজের এই নতুন পদক্ষেপের কথা জানান দেব। ছবি পোস্ট করে লেখেন, আমাদের টিম টলি টেলস (দেবের রেস্তোরাঁর নাম) এবং সর্দারনি পরমজিৎ কউর মেডিক্যাল ট্রাস্ট মিলে আজ থেকে করোনা আক্রান্তদের জন্য বিনামূল্যে খাবার দিচ্ছি। আমরা ৫০টি মিল বিতরণ করছি।
আগামী দিনে চাহিদা অনুযায়ী এর পরিমাণ আরও বাড়ানো হবে। আপনারা প্রয়োজন হলেই টলি টেলসের এই পরিষেবা নিতে পারেন। দুপুর সাড়ে বারোটা থেকে দেড়টা পর্যন্ত কোভিড আক্রান্তদের জন্য এই খাবার ‘টলি টেলস’-এর খাবার বিতরণের কেন্দ্র থেকে নেওয়া যাবে। ছবিতে রেস্তোরাঁর ঠিকানাও দেওয়া রয়েছে। যেখানে এই সময়ের মধ্যে গেলেই দুপুরের খাবার দেওয়া হবে বলে জানানো হয়েছে। উল্লেখ্য, গত বছরের নিজের লোকসভা কেন্দ্র ঘাটালে করোনা আক্রান্তদের আত্মীয় পরিজনদের জন্য বিনা খরচে খাবারের বন্দোবস্ত করেছিলেন দেব। এছাড়াও করোনা সংক্রান্ত নানা গুরুত্বপূর্ণ তথ্য ক্রমাগত নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে শেয়ার করে চলেছেন তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর