× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ জুন ২০২১, মঙ্গলবার, ৪ জিলক্বদ ১৪৪২ হিঃ

বাংলাদেশে জিফাইভে দেখা যাবে সালমানের ‘রাধে’

বিনোদন

স্টাফ রিপোর্টার
১১ মে ২০২১, মঙ্গলবার

দক্ষিণ এশিয়ার কনটেন্টের জন্য সর্ববৃহৎ ওটিটি প্লাটফর্ম জিফাইভ গ্লোবাল বাংলাদেশের দর্শকদের জন্য ঈদ উপলক্ষে আগামী ১৩ মে নিয়ে আসছে সালমান খান অভিনীত বহুল আলোচিত ছবি ‘রাধে : ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’। একমাত্র বাংলাদেশে ছবিটির ডিজিটাল রিলিজ হবে। বিশ্বের অন্যান্য দেশে সিনেমা হলে মুক্তির পর জিফাইভে দেখা যাবে মুভিটি। এবারের উৎসব মৌসুমে মুক্তি পাওয়া প্রথম বড় মাপের বলিউড বিনোদন হবে ‘রাধে :ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’। ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছেন সালমান খান। সাথে রয়েছেন জ্যাকি শ্রফ, রণদীপ হুদা এবং দিশা পাটানি। জিফাইভে একটি বিশেষ কম্বো অফারে বাংলাদেশের দর্শকরা দেখতে পাবেন রাধে। রাধে দেখার জন্য গ্রাহকরা ৭২০ টাকায় বার্ষিক প্যাকেজ কিনতে পারবেন।
এর সাথে রয়েছে কোন বিজ্ঞাপন ছাড়া বাংলা অরিজিনাল যেমন মাইনকার চিপায়, কনট্রাক্ট, যদি কিন্তু তবুওসহ ১৩০,০০০+ ঘন্টার জিফাইভ অরিজিনাল, মুভি, টিভি শো, টিভি চ্যানেল এবং ভিডিও কনটেন্ট। ‘রাধে’ ছবির মনোমুগ্ধকর ঘটনা আবর্তিত হয় রাধেকে ঘিরে যিনি একজন পুলিশ কর্মকর্তা এবং যার নিজস্ব পদ্ধতি রয়েছে অপরাধীদের সাথে বোঝাপড়া করার। জি স্টুডিওর সহায়তায় রাধে সিনেমা নিয়ে এসেছে সালমান খান ফিল্মস। ছবির প্রযোজক সালমা খান, সোহেল খান এবং রিল লাইফ প্রডাকশন প্রা. লিমিটেড। ছবিটি বাংলাদেশে জিফাইভ গ্লোবালে মুক্তি পাচ্ছে ১৩ই মে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর