× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৫ জুন ২০২১, শুক্রবার, ১৩ জিলক্বদ ১৪৪২ হিঃ

প্রথমবারের মতো বাংলাদেশে অসাধারণ ফ্লেভারের সেরা স্বাদের ‘শেইক’ মিল্কশেক

দেশ বিদেশ


১১ মে ২০২১, মঙ্গলবার

দুধ দিয়ে তৃষ্ণা মেটাতে মিল্কশেক অতুলনীয়। আর তাই এবার সবার হাতে হাতে মিল্কশেকের সেরা স্বাদ সবার হাতে হাতে পৌঁছে দিতে আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড আপনাদের জন্য নিয়ে এলো পুষ্টিগুণে ভরপুর, পিওর দুধের, ভিন্ন ভিন্ন ফ্লেভারের মিল্কশেক - শেইক।

প্রতিদিন, যেকোনো মুহুর্তে তৃষ্ণা মেটাতে এমন ড্রিংকের প্রয়োজন পড়ে, যার স্বাদ মুহুর্তেই আপনার সকল ক্লান্তি দূর করে দিতে পারে, শরীরে আনে এক নতুন শক্তি, আর সেইসাথে তা যদি হয় পুষ্টিগুণে ভরপুর, তবে সেই ড্রিংক যেন ষোলোআনাই পূরণ করে সবকিছু। তাই এই তেমনই তৃষ্ণা মেটানোর ড্রিংক নিয়ে এলো আকিজ ডেইরি, যার মাঝে আপনি খুঁজে পেতে পারেন সেরা তৃপ্তি।

তাদের নতুন প্রডাক্ট - শেইক এ আছে ৩টি ভিন্ন ভিন্ন ফ্লেভারের মিল্কশেক - ক্ষীর, ভ্যানিলা এবং চকোলেট,  যা স্বাদে একদম খাটি, মসৃণ, ঘন এবং সাথে আছে অনেকটা ঠান্ডা ক্রিমি ফিলের মিক্সচার। শুধু আকিজ ডেইরি এরই নয়, পুরো বাংলাদেশে এরকম প্রডাক্ট এই প্রথম। এর মুখরোচক, ক্রিমি টেক্সচারের ‘শেইক ক্ষীর মিল্কশেক’, ছোট-বড় সবার পছন্দের ভ্যানিলা ফ্লেভারের ‘শেইক ভ্যানিলা মিল্কশেক’ আর অসাধারণ মিল্ক চকোলেটের রিচ ফ্লেভারের এক অভাবনীয় স্বাদের ‘শেইক চকোলেট মিল্কশেক’ ইতোমধ্যে ভোক্তাদের মাঝে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। এই ৩টি জনপ্রিয় ফ্লেভারের সাথে খুব শীঘ্রই  এই ‘শেইক’ প্রডাক্ট ক্যাটাগরিতে বাটারস্কচ, কুলফি, ম্যাংগ সহ আরো অনেক ফ্লেভার নিয়ে আসতে যাচ্ছে।

ফার্ম ফ্রেশ ফ্লেভারড মিল্ক দেশের সর্বত্র খুচরা দোকান ও সুপারশপে পাওয়া যাচ্ছে, সাথে সাথে ০৮০০০০১৬৬০৯ নম্বরে কল করে হোম ডেলিভারি পাওয়া যাচ্ছে।

বিজ্ঞপ্তি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর