× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ জুন ২০২১, মঙ্গলবার, ৪ জিলক্বদ ১৪৪২ হিঃ

শবনম ফারিয়ার ‘বিলাপ’

বিনোদন

স্টাফ রিপোর্টার
১২ মে ২০২১, বুধবার

প্রথমবারের মতো একটি ওয়েব সিরিজে অভিনয় করছেন চলতি প্রজন্মের আলোচিত অভিনেত্রী শবনম ফারিয়া। আর এটি এই ঈদেই দেখতে পাবেন দর্শকরা। এর কাহিনী ও চিত্রনাট্য লিখেছেন সানী সানোয়ার। যৌথভাবে পরিচালনা করেছেন সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ। ‘বিলাপ’-এর একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে শবনম ফারিয়াকে। এই ওয়েব সিরিজে শরিফুল রাজের সঙ্গে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন তিনি। এখানে জাকিয়া বারী মম এবং রুনা খানকেও ব্যতিক্রমধর্মী দু’টি চরিত্রে দেখা যাবে। আরো আছেন লুৎফর রহমান জর্জ, খায়রুল বাশার, মাজনুন মিজান, মাসুম বাশার, ইনতেখাব দিনার, জয় রাজ, সমাপ্তি মাসুক, দীপু ইমাম, এহসান রহমান, আশরাফুল আশিষ, নবাগত পূজা ক্রুজ, নীলাঞ্জনা নীলা, সুমিত সেনগুপ্তসহ একঝাঁক তারকা।
আসন্ন ঈদুল ফিতরে ওয়েব সিরিজটি মুক্তি পেতে যাচ্ছে ওটিটি প্ল্যাটফরম সিনেমাটিকে। তার আগে এর ট্রেলার প্রকাশ হয়ে বেশ সাড়া ফেলেছে। ওয়েব সিরিজটি নিয়ে সানী সানোয়ার বলেন, ট্রেলার দর্শকদের কাছে এতটা সমাদৃত হবে তা ভাবিনি। পুরো টিম দর্শক প্রতিক্রিয়া দেখে খুবই এক্সাইটেড। আমার ধারণা পুরো সিরিজের ৫টি খণ্ডই দর্শকদের একটি ভিন্ন জগতের সঙ্গে পরিচয় করিয়ে দেবে। শবনম ফারিয়া বলেন, এ ওয়েব সিরিজটির নায়ক হলো এর গল্প। এটা দর্শকরা দেখলেই বুঝতে পারবেন। অভিনেত্রী হিসেবে আমি তৃপ্তি পেয়েছি এখানে কাজ করে। খুব ভালো একটি টিম ছিল। আমার বিশ্বাস এটি ভালো লাগবে সবার। এদিকে শবনম ফারিয়া ঈদের বেশকিছু নাটকেও অভিনয় করেছেন। এগুলো বিভিন্ন চ্যানেলে প্রচার হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর