× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ জুন ২০২১, মঙ্গলবার, ৪ জিলক্বদ ১৪৪২ হিঃ

ব্রাহ্মণবাড়িয়ায় আবদুর রহিম স্মৃতি পাঠাগারের ঈদসামগ্রী বিতরণ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া থেকে
১২ মে ২০২১, বুধবার

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার দরিদ্র ও অসহায় সাড়ে চারশ পরিবারের মাঝে ঈদ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার বড়াইল ইউনিয়নের জালশুকা গ্রামে আবদুর রহিম স্মৃতি পাঠাগারের উদ্যোগে এসব ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। প্রয়াত সাংবাদিক ও সমাজসেবী আবদুর রহিম হুমাযুন বড়াইল ইউনিয়ন পরিষদের সুদীর্ঘ সময়ের চেয়ারম্যান ছিলেন। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খাঁন। ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামির সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আল মামুন সরকার, নবীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মনিরুজ্জামান, উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল ছিদ্দিক ও বড়াইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন।
প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খাঁন বলেন, বর্তমান সমাজে মানুষের যে মুক্তচিন্তার অভাব পরিলক্ষিত হচ্ছে, তাতে করে এই ধরণের পাঠাগার আরও বেশি প্রয়োজন। ঈদ খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানের মাধ্যমে পাঠাগারের প্রয়োজনীয়তা সম্পর্কেই বুঝানো হচ্ছে। আবদুর রহিম স্মৃতি পাঠারের এই উদ্যোগটি প্রশংসনীয় উল্লেখ করে পাঠাগার আন্দোলনে সকলকে অংশগ্রহণের আহ্বান জানান তিনি।

ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়নের আহ্বায়ক মো. মনির হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সার্কেল) মকবুল হোসেন, নবীনগর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. ইকবাল হাসান, আবদুর রহিম স্মৃতি পাঠাগারের সভাপতি তুহুরা বেগম, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট তাসলিমা সুলতানা খানম নিশাত,নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রশিদ ও নবীনগর প্রেস ক্লাব সভাপতি জালাল উদ্দিন মনির প্রমুখ উপস্থিত ছিলেন। পরে অতিথিবৃন্দ গ্রামের দরিদ্র ও অসহায় সাড়ে চারশ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর