× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ জুন ২০২১, মঙ্গলবার, ৪ জিলক্বদ ১৪৪২ হিঃ

প্রধানমন্ত্রীর ঈদ উপহার তুলে দিলেন মানিকগঞ্জ জেলা পরিষদ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ থেকে
১২ মে ২০২১, বুধবার

ঈদুল ফিতর উপলক্ষে অসচ্ছল, গরিব ও দুস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী বিতরণ করেছেন মানিকগঞ্জ জেলা পরিষদ। মঙ্গলবার দুপুরে জেলা পরিষদ প্রাঙ্গণে চারশ’ পরিবারের মাঝে উপহার সামগ্রী তুলে দেয়া হয়। এ ছাড়া অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ২০টি পরিবারকে দেয়া হয় পাঁচ হাজার টাকা করে চেক।
মানিকগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মহীউদ্দীনের সভাপতিত্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক এসএম ফেরদৌস। এ সময় আরো বক্তব্য রাখেন জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা  দুর-রে-শাহওয়াজ, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শামীম হোসেন, প্যানেল চেয়ারম্যান  শামীমা আক্তার চায়না, জেলা পরিষদের সদস্য আবুল বাশার প্রমুখ। উপহার সামগ্রীর মধ্যে রয়েছে একটি শাড়ি কাপড়, ৭ কেজি চাল, ১ কেজি তেল,  ১ কেজি ডাল, ১ কেজি চিনি ও  সেমাই ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর